whatsapp channel

মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ে মেয়ের! বাংলা সিরিয়ালের কাণ্ড দেখে ট্রোলের ঝড়

সবকিছুরই একটা ভালো দিক আর একটা খারাপ দিক রয়েছে। তেমনি বাংলা সিরিয়ালের (Bengali Serial) ক্ষেত্রেও বিষয়টা একই রকম। এমনিতে টেলিভিশনের দর্শক প্রচুর। অনেকেই নিয়মিত ধারাবাহিকে নজর রাখেন। দৈনন্দিন বিনোদনের ক্ষেত্রে…

Nirajana Nag

Nirajana Nag

সবকিছুরই একটা ভালো দিক আর একটা খারাপ দিক রয়েছে। তেমনি বাংলা সিরিয়ালের (Bengali Serial) ক্ষেত্রেও বিষয়টা একই রকম। এমনিতে টেলিভিশনের দর্শক প্রচুর। অনেকেই নিয়মিত ধারাবাহিকে নজর রাখেন। দৈনন্দিন বিনোদনের ক্ষেত্রে টেলিভিশন সিরিয়ালের জনপ্রিয়তা চোখে পড়ার মতো। তবে দর্শক সংখ্যা যেমন প্রচুর, তেমনি আবার নিন্দুকও কম নেই সিরিয়ালের। আসলে কিছু কিছু ধারাবাহিকে এমন সব গল্প দেখানো হয় যে ট্রোলের মুখে পড়ে ধারাবাহিক গুলি।

সম্প্রতি এমনি একটি সিরিয়াল নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। তবে এটি কিন্তু তথাকথিত প্রথম সারির জি বাংলা বা স্টার জলসার সিরিয়াল নয়। যে ধারাবাহিকের কথা বলা হচ্ছে, সেটি সম্প্রচারিত হয় কালার্স বাংলা চ্যানেলে। নাম ‘তুমি যে আমার মা’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সুমন দে এবং প্রিয়া মণ্ডলকে। সিরিয়ালের গল্প অনুযায়ী, ছোট্ট আরু মাকে ছাড়াই বড় হয়ে উঠেছে। বাবা অনিরুদ্ধ অবশ্য তার বাবা মা দুজনেরই ভূমিকা পালন করেছেন। কিন্তু মায়ের অভাব বরাবর অনুভব করেছে আরু।

মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ে মেয়ের! বাংলা সিরিয়ালের কাণ্ড দেখে ট্রোলের ঝড়

এখন অবশ্য সে বড় হয়েছে। এই ভূমিকায় এখন অভিনয় করছেন ঐন্দ্রিলা সাহা। সম্প্রতি এই ধারাবাহিকেরই একটি দৃশ্য নিয়ে হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ধারাবাহিকে দেখা গিয়েছে, নিজের মায়েরই প্রাক্তন প্রেমিককে বিয়ে করে বাড়িতে এসে হাজির হয়েছে আরু। কিন্তু আসলে সে আরুকে ফাঁসিয়ে প্রতিশোধ নিতে এসেছে। কাণ্ড দেখে ট্রোলের ঝড় উঠেছে নেট পাড়ায়। কেউ কেউ লিখেছেন, বাংলা সিরিয়ালেই এসব সম্ভব।

এমন ঘটনা অবশ্য আগেও ঘটেছে সিরিয়ালে। দর্শকদের নজর টানতে বা টিআরপি বাড়াতে এমন সব ঘটনাবলী দেখানো হয়েছে যে তা শেষমেষ খিল্লির বিষয়ে পরিণত হয়েছে। বিশেষ করে মেগা সিরিয়ালগুলিতে বিয়ের দৃশ্য নিয়ে সবসময়ই কিছু না কিছু ঘটতেই থাকে। আর মাঝে মাঝে সেগুলি হয়ে ওঠে ট্রোলের মূল বিষয়বস্তু। এখন যেমন কালার্স বাংলার এই সিরিয়ালটি নিয়ে শুরু হয়েছে হাসাহাসি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই