whatsapp channel

ছেলে ঝিনুকের সঙ্গে অন্তরঙ্গ অভিনেত্রী শ্রাবন্তী, মুহূর্তে ছবি ভাইরাল

শ্রাবন্তী অধুনা শ্রাবন্তী সিং মানেই এখন বিতর্কের ঝড়। অভিনেত্রী হিসাবে শ্রাবন্তী যতটা খ্যাতি পেয়েছেন তার থেকে বেশি বিখ্যাত হয়েছেন বিতর্কিত পারিবারিক জীবনের জন্য। সম্প্রতি শ্রাবন্তীর ছেলে ঝিনুক ওরফে অভিমন্যুর সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তী অধুনা শ্রাবন্তী সিং মানেই এখন বিতর্কের ঝড়। অভিনেত্রী হিসাবে শ্রাবন্তী যতটা খ্যাতি পেয়েছেন তার থেকে বেশি বিখ্যাত হয়েছেন বিতর্কিত পারিবারিক জীবনের জন্য। সম্প্রতি শ্রাবন্তীর ছেলে ঝিনুক ওরফে অভিমন্যুর সঙ্গে শ্রাবন্তীর একটি ছবি ইন্সটাগ্রামে ভাইরাল হয়েছে। সেখানে মা-ছেলেকে একসাথে দেখা যাচ্ছে। দুজনের পরনেই শীতপোষাক।ছবিটি দেখে মনে হচ্ছে এটি সম্ভবত বাইরে কোথাও বেড়াতে গিয়ে তোলা।এর আগে অভিমন্যুর সাথে ছবি তুলে ট্রোল হয়েছিলেন শ্রাবন্তী।

Advertisements

সেই ছবিগুলি সিডাকটিভ পোজে তোলা হয়েছিল।স্বাভাবিকভাবেই মা-ছেলের এই ধরনের ছবি নেটিজেনদের কাছে নিন্দনীয় ছিল। খুব অল্প বয়সে দূরদর্শনে সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু কিছুদিন পরেই রাজীবের সঙ্গে তাঁর বিয়ে হয়ে যায়। রাজীব তখন উঠতি পরিচালক। একমাত্র ছেলে ঝিনুকের জন্মের পর শ্রাবন্তী আবার ফিল্মে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন।

Advertisements

সেই সময় বিভিন্ন জায়গায় রাজীব-শ্রাবন্তীকে সুখী দম্পতি রূপে দেখা গেলেও পরবর্তীকালে শ্রাবন্তী রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন।ফলে রাজীব-শ্রাবন্তীর বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। এর কিছুদিন পরে শ্রাবন্তী বিয়ে করেন কৃষ্ণ ব্রজ নামে এক মডেলকে । ক্যামেরার সামনে দুজনে সুখী দাম্পত্যের অভিনয় করলেও বিয়ের একবছর কাটতে না কাটতেই তাঁদের ডিভোর্স হয়ে যায়।

Advertisements

সম্প্রতি রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজেদের ছবি আপলোড করেন তাঁরা দুজনে।শ্রাবন্তী জানিয়েছেন,তাঁর ছেলে ঝিনুকের অনুমতি নিয়ে তিনি বিয়ে করেছেন। তবে এখনও অবধি ঝিনুক ও রোশনকে খুব কম জায়গাতেই একসাথে দেখা গেছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media