whatsapp channel

Sarbojaya: ওড়িয়া ভাষায় রিমেক হতে চলেছে ‘সর্বজয়া’-র, মূল চরিত্রে জনপ্রিয় নায়িকা অনু চৌধুরী

একের পর এক বাংলা সিরিয়ালের ওড়িয়া রিমেক হচ্ছে। এর আগে ওড়িয়া ভাষায় রিমেক হয়েছিল ‘মিঠাই’-এর। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'-এর পর এবার একই চ্যানেলের সিরিয়াল ‘সর্বজয়া’-র রিমেক হল ওড়িয়া ভাষায়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ওড়িয়া রিমেকের প্রোমো।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একের পর এক বাংলা সিরিয়ালের ওড়িয়া রিমেক হচ্ছে। এর আগে ওড়িয়া ভাষায় রিমেক হয়েছিল ‘মিঠাই’-এর। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর পর এবার একই চ্যানেলের সিরিয়াল ‘সর্বজয়া’-র রিমেক হল ওড়িয়া ভাষায়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ওড়িয়া রিমেকের প্রোমো।

Advertisements

জি সার্থক চ্যানেলে খুব শীঘ্রই সম্প্রচারিত হতে চলেছে ‘সর্বজয়া’-র ওড়িয়া রিমেক ‘সর্বজিতা অনু’। এই সিরিয়ালে সর্বজিতা অনুর ভূমিকায় অভিনয় করছেন অনু চৌধুরী (Anu Chowdhury)। ‘সর্বজিতা অনু’ তাঁর প্রথম মেগা সিরিয়াল। 23 বছর ধরে ফিল্মে অভিনয় করার পর অনু মেগা সিরিয়ালে কাজ করতে চলেছেন। ভাইরাল হওয়া প্রোমোতে ইতিমধ্যেই দেখানো হচ্ছে, বাংলায় সর্বজয়ার প্রোমোর অনুকরণেই সর্বজিতা অনুতেও সকলের অনুরোধে অনু শাস্ত্রীয় নৃত্য পরিবেশন শুরু করলে তার পরিবারের লোকেরা তাকে তিরস্কার করে। কিন্তু অনুর পাশে দাঁড়িয়ে তার স্বামী তাকে উৎসাহ যোগায়।

Advertisements

অপরদিকে ‘সর্বজয়া’ এই মুহূর্তে রয়েছে অষ্টম স্থানে। সর্বজয়ার ভূমিকায় অভিনয় করছেন দেবশ্রী রায় (Debashree Ray)। এই সিরিয়ালের মাধ্যমে আবারও অভিনয়ে ফিরেছেন দেবশ্রী। কিন্তু ‘সর্বজয়া’-র চিত্রনাট্য দর্শকদের কাছে এই মুহূর্তে অলীক মনে হচ্ছে। আইনত বিয়ে না করিয়ে সর্বজয়া ঘরের মধ্যেই সাতপাক ঘুরিয়ে মেয়ের বিয়ে দিচ্ছে তার প্রেমিকের সাথে। এর ফলে রীতিমতো ট্রোলিং শুরু হয়েছে নেটদুনিয়ায়।

Advertisements

সর্বজয়ার ভূমিকায় দেবশ্রী রায় তাঁর একশো শতাংশ দিয়ে অভিনয় করলেও নেটিজেনদের কাছে প্রথম দিন থেকেই ট্রোল হচ্ছেন। তবে প্রথমে ‘সর্বজয়া’-র টিআরপি যথেষ্ট ভালো থাকলেও বর্তমানে তা ক্রমশ নিম্নগামী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Zee Sarthak (@zee_sarthaktv)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media