Bengali SerialHoop Plus

Srijla Guha: খোলামেলা পোশাকে ছবি শেয়ার করে নেটিজেনদের অশ্লীল কটাক্ষের সম্মুখীন সৃজলা

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করলেও ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল সৃজলা গুহ (Srijla Guha)-র। ‘মন ফাগুন’ শেষ হয়ে যাওয়ার পর ‘হরগৌরী পাইস হোটেল’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন সৃজলা। বারবার শোনা গিয়েছে ছোট পর্দায় আবারও মুখ্য চরিত্রে তাঁর ফেরার গুঞ্জন। কিন্তু এখনও অবধি সৃজলা শুধুমাত্র মডেলিং ও ফটোশুটেই সীমাবদ্ধ রয়েছেন। এর মধ্যেই একটি ডান্স রিয়েলিটি শোয়ে বেলি ডান্স করে সকলের নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি একটি নির্দিষ্ট মিডিয়া হাউসের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হল সৃজলার একটি ছবি।

সাধারণতঃ ইন্সটাগ্রামে এই মিডিয়া হাউসের সোশ্যাল মিডিয়া পেজ থেকে অধিকাংশ সময় অভিনেত্রীদের খোলামেলা পোশাক পরা ছবি ও রিল ভাইরাল হয়। সেই ছবি ও রিলের ক্যাপশনে অভিনেত্রীদের নাম থাকে না। কিন্তু তাঁদের নাম ব্যবহার করা হয় হ্যাশট‍্যাগে। একই ঘটনা ঘটেছে সৃজলার ক্ষেত্রেও। ছবিতে সৃজলার পরনে রয়েছে গ্রে রঙের বিকিনি। হল্টারনেক বিকিনি জুড়ে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। বিকিনির সামনে বাঁধা রয়েছে একটি নট। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত সৃজলার ক্লিভেজ। নিম্নাংশে গোলাপি রঙের লো ওয়েস্ট রাফল স্কার্ট পরেছেন সৃজলা। উন্মুক্ত রয়েছে তাঁর নাভি। হালকা মেকআপ করেছেন তিনি। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চুলে বেঁধেছেন গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্টেড রিবন। বাঁ হাতে রয়েছে ঝিনুকের তৈরি ব্রেসলেট।

একটি বিলাসবহুল জলযানের বারান্দায় দাঁড়িয়ে ছবি তুলেছেন সৃজলা। কিন্তু পর্দার পিহুকে এত খোলামেলা পোশাকে পছন্দ হয়নি নেটিজেনদের। ফলে সৃজলাকে হতে হয়েছে সমালোচনার সম্মুখীন। অনেকে তাঁকে ‘মোটা মামণি’ বলে সম্বোধন করেছেন। অনেকে অত্যন্ত অশ্লীল কটাক্ষ করেছেন। অনেকে লিখেছেন, নায়িকা হয়েও সৃজলা এত মোটা কি করে!

তবে সৃজলার তরফে ট্রোলের জবাব মেলেনি। আপাতত কোনো নতুন প্রোজেক্টে তাঁর কাজের খবরও পাওয়া যায়নি।