BollywoodHoop Plus

Ashneer-Kiara: কিয়ারার কারণেই আমার ডিভোর্স হতে চলেছিল: অশনির গ্রোভার

আগামীকাল সাতপাকে বাঁধা পড়বেন দুই বলি তারকা সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) ও কিয়ারা আডবানী (Kiara Advani)। রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় দূর্গে ইতিমধ্যে সম্পন্ন হয়েছে আয়োজন। সেখানেই ডেস্টিনেশন বিয়ে করতে করছেন ‘শেরশাহ’-র নায়ক-নায়িকা। বসবে চাঁদের হাট। আমন্ত্রিত বি-টাউনের নামজাদা অভিনেতা ও অভিনেত্রীরা। ইতিমধ্যে মুম্বই থেকে মরুশহরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অনেকেই। সেখানে পৌঁছে গিয়েছেন তাদের পরিবার পরিজনেরাও। কিন্তু বিয়ের আগেই কনেকে নিয়ে বিস্ফোরক দাবি করে বসলেন এক উদ্যোগপতি। বিয়ের আগেই অন্য বিতর্কে শিরোনামে কিয়ারা।

নিজের ঠোঁটকাটা সব মন্তব্যের জেরে এমনিতেই খবরের শিরোনামে থাকেন ‘ভারত-পে’ কর্ণধার অশনির গ্রোভার (Ashneer Grover)। তিনি ‘শার্ক-ট্যাঙ্ক’ নামের এক জনপ্রিয় রিয়েলিটি শোয়ের এক উজ্জ্বল মুখ। সেখানেই তার নানা মন্তব্য নজর কাড়ে সকলের। তবে তার সঙ্গে অভিনেত্রী কিয়ারা আডবানীর সম্পর্ক নিয়ে সম্প্রতি একটি বিষয় এখন আলোচনার কেন্দ্রে। বিষয়টিও বিয়ে নিয়ে। এই উদ্যোগপতি নাকি তার আত্মজীবনী গ্রন্থে অভিনেত্রীকে নিয়ে এক উল্লেখযোগ্য কথা বলেছেন এবং তার বিরুদ্ধে বিস্ফোরক দাবিও করেছেন। বিষয়টি ঠিক কি? দেখে নিন বিস্তারিত।

উদ্যোগপতি অশনির গ্রোভার তার আত্মজীবনী গ্রন্থ ‘দোগলাপন’-এর একটি চ্যাপ্টারে স্পষ্টভাবে উল্লেখ করেছেন, ‘যখন কিয়ারা আডবানির কারণে আমার ডিভোর্স হতে বসেছিল’। বিষয়টি তিনি বিস্তারিত লিখেছেন। জানা গেছে, তার এক বন্ধু বিয়ের ঘটকালি করত। সেই নাকি তাকে একসময় জানায় যে তার জন্য একদম পারফেক্ট ম্যাচ-মেকিং হয়েছে অভিনেত্রীর সঙ্গে। এই খবর নাকি উদ্যোগপতির মায়ের কান অব্দি পৌঁছায়। আর এই কারণেই মশকরা করে তিনি জানিয়েছেন যে কিয়ারার কারণেই তার ঘর ভাঙতে বসেছিল একটা সময়। যে বিষয়টি সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

প্রসঙ্গত, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে ৪ জানুয়ারি থেকে। গায়ে হলুদ, মেহেন্দি থেকে শুরু করে সঙ্গীত— সব অনুষ্ঠান পঞ্জাবি ঐতিহ্য মেনেই চলছে। জানা গেছে, এক এক বার এক এক রকম পোশাকে দেখা যাবে বর-কনেকে। তবে আপাতত সেসব ছবি দেখতে পাওয়ার উপায় নেই, যতক্ষণ না বিয়ে মিটছে এবং বর-কনে নিজেরা তাঁদের সমাজমাধ্যমে ছবি পোস্ট করছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা