Bengali SerialHoop Plus

Suvajit-Prriyam: সন্তান কোলে বিবাহবার্ষিকী পালন করলেন ‘মিঠাই’-এর প্রাক্তন নন্দা, নেপথ্যে স্বামী শুভজিৎ

চলতি বছরে মা হয়েছেন প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakraborty)। তাঁর স্বামী শুভজিৎ কর (Suvajit Kar) ফেসবুকে তাঁদের একমাত্র পুত্রসন্তানের জন্মগ্রহণের খবর লিখেছিলেন। আপাতত বাড়িতেই পুত্রসন্তানকে নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়ম। তাঁদের পুত্রসন্তানের নাম মিশভ (Mishabh)। কিছুদিন আগে মিশভের একটি ছবি শেয়ার করেছিলেন প্রিয়ম। ছবিতে দেখা যাচ্ছে, মিশভ নিজের হাত দিয়ে ধরে রয়েছে প্রিয়মের আঙুল। এবার ভাইরাল হল প্রিয়ম ও শুভজিৎ-এর বিবাহবার্ষিকীর ছবি।

সম্প্রতি কেক কেটে দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করলেন প্রিয়ম ও শুভজিৎ। তাঁদের সঙ্গে ছিল মিশভও। দীর্ঘ সাত বছরের সম্পর্কের পর প্রিয়ম ও শুভজিৎ 2019 সালে সাতপাকে বাঁধা পড়েন। রীতিমত অনুষ্ঠান করে, বন্ধুদের শুভেচ্ছা ও প্রিয়জনের আশীর্বাদ নিয়ে তাঁরা শুরু করেছিলেন নতুন জীবন। এরপর তাঁদের জীবনে আসে মিশভ। ছেলেকে নিয়ে প্রিয়মের সময় কাটছে। মিশভ একটু বড় হলে তবে কাজে ফেরার কথা ভাবছেন তিনি।

কিছুদিন আগেই পালিত হয়েছে প্রিয়মের জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে তিনি মিশভের ছবি শেয়ার করলেও সেই ছবিও স্পষ্ট ছিল না। মা হওয়ার পর প্রিয়মের এটাই প্রথম জন্মদিন ছিল। মা হওয়ার পর প্রিয়মের দৈনন্দিন রোজনামচা অনেকটাই বদলে গিয়েছে। সন্তান এখন তাঁর প্রথম প্রায়োরিটি। প্রিয়ম নিজেই জানিয়েছেন, চলতি বছর জন্মদিনে তাঁর কাছে সেরা উপহার হল তাঁর মাতৃত্ব। শুভজিৎ কাজ করলেও প্রিয়ম এখন মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন।

এই প্রথম নিজেদের সন্তানের সঙ্গে বিবাহবার্ষিকী পালন করলেন প্রিয়ম ও শুভজিৎ। তবে শুভজিৎ প্রিয়মকে যথেষ্ট সাহায্য করেন। কাজ থেকে ফেরার পর রাত জেগে তিনিও মিশভকে সামলান।

whatsapp logo