whatsapp channel

Urfi Javed: প্রচারের লোভে পুলিশের সঙ্গে পাঙ্গা, মামলা দায়ের হল উরফির বিরুদ্ধে

এমন একটিও দিন যায় না যেদিন উরফি জাভেদকে (Urfi Javed) নিয়ে চর্চা হয় না নেটপাড়ায়। নিজের মস্তিষ্কপ্রসূত অদ্ভূত সব ফ্যাশন আইডিয়া এবং পোশাকের কারণে সহজেই লাইমলাইট কেড়ে নেন তিনি। সোশ্যাল…

Nirajana Nag

Nirajana Nag

এমন একটিও দিন যায় না যেদিন উরফি জাভেদকে (Urfi Javed) নিয়ে চর্চা হয় না নেটপাড়ায়। নিজের মস্তিষ্কপ্রসূত অদ্ভূত সব ফ্যাশন আইডিয়া এবং পোশাকের কারণে সহজেই লাইমলাইট কেড়ে নেন তিনি। সোশ্যাল মিডিয়ায় হরদম কোনো না কোনো ভিডিও ভাইরাল হচ্ছে তাঁর। কখনো তিনি নিজেই নেটপাড়ায় ভিডিও, ছবি শেয়ার করেন, কখনো আবার মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজির ক্যামেরাবন্দি হলে সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেট মাধ্যমে। এমনি একটি ভিডিওর জন্য সম্প্রতি বিপাকে পড়তে হল উরফিকে। পুলিশের সঙ্গে পাঙ্গা নিয়ে এখন আফসোস করতে হচ্ছে তাঁকে।

অতি সম্প্রতি উরফির একটি ভিডিও ভাইরাল হয়েছিল ইনস্টাগ্রামে। ছোট পোশাক পরার অভিযোগে কয়েকজন পুলিশের সঙ্গে খানিক বাকবিতণ্ডার পর উরফিকে গাড়িতে তুলে নিয়ে যেতে দেখা যায় তাঁদের। বলিউডের এক নামজাদা পাপারাৎজোর অ্যাকাউন্ট থেকে ভিডিওটি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছিল নেটপাড়ায়। স্বল্প এবং অনেক সময়ই আপত্তিকর পোশাক পরার জন্য বহুবার অভিযোগ দায়ের হয়েছে উরফির বিরুদ্ধে। এমনকি থানায়ও যেতে হয়েছিল তাঁকে। এবারেও কি তেমনটাই ঘটল? বাস্তবিক গ্রেফতার হলেন উরফি জাভেদ?

Urfi Javed: প্রচারের লোভে পুলিশের সঙ্গে পাঙ্গা, মামলা দায়ের হল উরফির বিরুদ্ধে

না, এবারে ঘটনাটা সম্পূর্ণ আলাদা। জানা যাচ্ছে, উরফির ভিডিওটি ভাইরাল হতেই এ বিষয়ে খোঁজ নেয় ওশিওয়ারা থানার পুলিশ। আর তখনই বেরোয় চাঞ্চল্যকর তথ্য। গোটা ভিডিওটিই সাজানো। লাইমলাইটে উঠে আসতেই এমন নাটক করেছেন উরফি। পুলিশের তরফে জানানো হয়, গোটা বিষয়টাই উরফি সাজিয়েছেন এবং সবটাই আগে থেকে ঠিক করা ছিল। সিরিয়াল সিনেমায় অতিরিক্ত অভিনেতা হিসেবে যারা কাজ করেন, তাদের মধ্যে থেকে তিন জনকে ভাড়া করে পুলিশ সাজিয়েছিলেন উরফি। কনস্টেবল সাজা অভিনেতাদের এক হাজার টাকা করে দেওয়ার পাশাপাশি প্রোডাকশন ম্যানেজারকেও নাকি দু হাজার টাকা দিয়েছিলেন উরফি।

সংবাদ শিরোনামে উঠে আসতেই উরফি এমন নাটক করেছিলেন বলে জানানো হয় পুলিশ এর তরফে। ভিডিওতে যাদের দেখা গিয়েছে প্রত্যেকের বিরুদ্ধেই নোটিশ জারি করা হয়েছে পুলিশের তরফে। গাড়িটি আটক করা হয়েছে। পুলিশের চরিত্রে যিনি অভিনয় করেছিলেন তাকেও গ্রেফতার করা হয়েছে। মুম্বই পুলিশের সম্মান নষ্ট করার অভিযোগে উরফি সহ মোট পাঁচজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৭১, ৪১৯, ৫০০ এবং ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই