whatsapp channel

Sapna Chaudhary Dance: সবুজ সালোয়ার কামিজে স্বপ্না চৌধুরীর নাচ দেখে ফিদা অনুরাগীরা

হরিয়ানার জনপ্রিয় গায়িকা ও ডান্সার কে জানতে চাইলে অনেকেই এক বাক্যে স্বীকার করে নেবেন স্বপ্না চৌধুরীকে (Sapna Choudhary)। তাঁর চাল চমক বলেন চলন দেখলে বুঝতেই পারবেন তিনি একজন পাকা নৃত্যশিল্পী…

Avatar

Susmita Kundu

হরিয়ানার জনপ্রিয় গায়িকা ও ডান্সার কে জানতে চাইলে অনেকেই এক বাক্যে স্বীকার করে নেবেন স্বপ্না চৌধুরীকে (Sapna Choudhary)। তাঁর চাল চমক বলেন চলন দেখলে বুঝতেই পারবেন তিনি একজন পাকা নৃত্যশিল্পী ও অভিনেত্রী। একটা সময় বিগ বসের (Bigg Boss) ঘরে প্রতিযোগী হিসেবে প্রবেশ করেন স্বপ্না। সেখান থেকে ফিরতেই জনপ্রিয়তা আরো দ্বিগুণ হয় তার। প্রায় সময় তার ভিডিও ভাইরাল হচ্ছে। এমনকি, নিজেও বেশ কিছু মিউজিক ভিডিও লঞ্চ করছেন যা দর্শক ও শ্রোতা মহলে বিশেষ প্রভাব বিস্তার করছে।

স্টেজ পারফরমেন্সের দিক থেকে বিচার করলে স্বপ্না এখনও এক নম্বর। বিয়ে, সন্তান, সংসার সমলেও স্বপ্না ক্রমাগত বিনোদন দুনিয়ায় দাপিয়ে কাজ করে চলেছেন। এখনও তিনি স্টেজে উঠলে ঝড় ওঠে দর্শক মহলে। হাত তালি, সিটি, টাকায় টাকায় ভরে ওঠে স্টেজ, গমগম করে পরিবেশ। এহেন, স্বপ্না কিন্তু তার পোশাকের ব্যাপারে খুবই রক্ষণশীল। প্রাপ্তবয়স্ক স্টাইলে নাচ করলেও তার পোশাকে কোনো অশ্লীলতা চোখে পড়বে না। কারণ, এখনও তিনি তার মায়ের আদেশ মেনে সালোয়ার স্যুট পরেই স্টেজ শো করেন।

সম্প্রতি, অভিনেত্রী তথা নৃত্যশিল্পী স্বপ্নার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে স্বপ্নাকে পাওয়া গিয়েছে একটি সবুজ সালোয়ার স্যুটে। লম্বা বিনুনী, সালোয়ার, পর্যাপ্ত মেকআপ, সব মিলিয়ে স্বপ্নার শরীরে রয়েছে ঝড় তোলার ক্ষমতা। তিনি স্টেজে উঠে নাচতেই দর্শকদের মধ্যে হুড়োহুড়ি তৈরি হয়ে যায়, প্রায় প্রত্যেকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে তার নাচ।

 

View this post on Instagram

 

A post shared by Sapna Choudhary (@itssapnachoudhary)

প্রসঙ্গত, কিছু মাস আগে স্বপ্না একটি আইনি কাণ্ডে জড়িয়ে যান। ঘটনাটি যদিও ২০১৮ র। কিন্তু, এর রেশ চলে ২০২২ পর্যন্ত। ব্যাপার হল – ২০১৮ র অক্টোবর মাস নাগাদ একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য অগ্রিম টাকা নেন স্বপ্না। কিন্তু, পরে তিনি আর সেই শোতে অংশ নেননি আর টাকাও ফেরৎ দেননি। এরপর, কনট্রাক্টের নিয়ম ভঙ্গের অভিযোগে এবার আইনের পথে হাঁটে সেই ইভেন্ট সংস্থা, এবং, স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে মামলাও দায়ের করে। চলতি বছরের সেপ্টেম্বর মাস নাগাদ স্বপ্না চৌধুরী অবশ্য জামিন নিয়ে মুক্ত হন।