whatsapp channel

প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল করিনা কাপুরের দ্বিতীয় সন্তানের মুখ, মুহূর্তে ভাইরাল ভিডিও

চলতি বছরে মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্ম দিয়েছেন তিনি। করিনা ও সইফ (Saif Ali khan) তাঁদের কনিষ্ঠ পুত্রকে পাপারাৎজিদের ক্যামেরার আড়ালে রাখতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরে মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্ম দিয়েছেন তিনি। করিনা ও সইফ (Saif Ali khan) তাঁদের কনিষ্ঠ পুত্রকে পাপারাৎজিদের ক্যামেরার আড়ালে রাখতে চাইলেও শেষ অবধি আর তা সম্ভব হল না। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ল ‘সইফিনা’ পুত্রের ঝলক।

Advertisements

13 ই অগস্ট রণধীর কাপুর (Randhir kapoor)-এর বাড়ি যাওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয় জেহ। এদিন রণধীর কাপুরের বাড়িতে ছিল পারিবারিক মধ‍্যাহ্নভোজ। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন করিনা ও জেহ সহ পুরো পরিবার। সইফ (Saif Ali khan) ও করিনা বাড়ির বাইরে বেরোতেই তাঁদের ঘিরে ধরেন পাপারাৎজির দল। সইফের কোলে ছিল একরত্তি জেহ। নীল রঙের টি-শার্ট ও প‍্যান্ট পরেছিল সে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

তৈমুরের মতো জেহ-র নাম নিয়েও শুরু হয়েছে বিতর্ক। জেহ-র পুরো নাম জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali khan)। মোগল সম্রাট জাহাঙ্গীরের নামে জেহ-র নামকরণ হয়েছে মনে করে অসন্তুষ্ট নেটিজেনদের একাংশ। কিন্তু এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি করিনা বা সইফ। এর আগে তৈমুরের নাম নিয়ে বিতর্কের সময় করিনা ও সইফ কোনো প্রতিক্রিয়া না জানালেও প্রতিবাদ করেছিলেন ঋষি কাপুর (Rishi kapoor)।

Advertisements

সম্প্রতি প্রকাশিত হয়েছে করিনার লেখা বই ‘দি প্রেগন‍্যান্সি বাইবেল’। এই বই নিয়ে কিছুদিন আগে করণ জোহর (karan Johar)-এর সাথে আলাপচারিতায় মেতেছিলেন তিনি। এই বইতে মাতৃত্বকালীন সময়ের মানসিক ও শারীরিক পরিবর্তন নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন করিনা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media