Hoop PlusHoop VideoTollywood

Pradhan: সৌমিতৃষার সংলাপই নেই ট্রেলারে, দেবের ‘প্রধান’এর ঝলক দেখে হতাশ ভক্তরা

কয়েক মাস আগেই সুখবরটা দিয়েছিলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। কেরিয়ারের প্রথম ছবিটা করতে চলেছেন তিনি। তাও আবার টলিউড সুপারস্টার দেবের (Dev) বিপরীতে। ছবির নাম ‘প্রধান’ (Pradhan)। তখন ‘মিঠাই’ সিরিয়ালটি শেষ হতে আর দিন দুয়েক বাকি। সে সময়ই এত ভালো একটি সুখবর পেয়ে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন সৌমিতৃষার ভক্তরা। এবার প্রকাশ্যে এল ছবির ট্রেলারও। কিন্তু সিনেমার প্রথম ঝলক দেখে কিছুটা হতাশই বলা চলে সৌমিতৃষার ভক্তরা।

আগেই জানা গিয়েছিল, প্রধান ছবিতে দেবের স্ত্রী হিসেবে দেখা যাবে সৌমিতৃষাকে। দেব রয়েছেন পুলিশের চরিত্রে, নাম দীপক প্রধান। এক অসহায় বৃদ্ধ দম্পতির সম্মানের জন্য দেবের লড়াইয়ের গল্প উঠে আসবে এই ছবিতে। সিনেমার স্টারকাস্ট রীতিমতো চোখ ধাঁধানো। রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, সোহম চক্রবর্তী, বিশ্বনাথ বসু, খরাজ মুখোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, কাঞ্চন মল্লিকের মতো তারকারা। খলনায়কের চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে।

তবে যেটা দেখে সৌমিতৃষার ভক্তরা হতাশ সেটা হল, অভিনেত্রীর কোনো সংলাপই নেই ২ মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে। তবে ছবিতে সৌমিতৃষার মিষ্টি লুক বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। ট্রেলার থেকে একটা বিষয় স্পষ্ট, পারিবারিক সম্পর্কের গল্প বলার পাশাপাশি মশলা এন্টারটেনার ছবিরও আভাস দিচ্ছে প্রধান। কমেন্ট বক্সে নেটিজেনরাও প্রশংসা এবং আগ্রহ প্রকাশ করেছেন ছবিটি দেখার জন্য।

প্রধান ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিজিৎ সেন। প্রযোজনায় রয়েছেন দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস, বেঙ্গল টকিজ। প্রসঙ্গত, প্রধান ছবির শুটিং সেরে মাঝে বেশ কিছুদিন কলকাতার বাইরে ছিলেন দেব। প্রেমিকা রুক্মিনী মৈত্রকে সঙ্গে নিয়ে পর্তুগালের অলিতে গলিতে ঘুরে বেড়াতে দেখা গিয়েছিল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সমস্ত ছবি। এবার কোমর বেঁধে প্রধান এর প্রচারে নেমে পড়বেন দেব সৌমিতৃষা। আপাতত সুপারস্টারের সঙ্গে সৌমিতৃষাকে প্রচার অনুষ্ঠানে দেখার জন্যই অপেক্ষা করে রয়েছেন তাঁর ভক্তরা। উল্লেখ্য, চলতি বছর বড়দিনের ছুটিতেই মুক্তি পাবে প্রধান।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই