whatsapp channel

Jubin Nautiyal: বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন গায়ক জুবিন নৌটিয়াল!

অবশেষে জুবিন নৌটিয়াল (Jubin Nautiyal) বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। বলিউডের জনপ্রিয় গায়ক জুবিনের মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। কিন্তু তার মাঝেও বলিউড অভিনেত্রী নিকিতা দত্ত (Nikita Dutta)-র সাথে তাঁর…

Avatar

HoopHaap Digital Media

অবশেষে জুবিন নৌটিয়াল (Jubin Nautiyal) বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। বলিউডের জনপ্রিয় গায়ক জুবিনের মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। কিন্তু তার মাঝেও বলিউড অভিনেত্রী নিকিতা দত্ত (Nikita Dutta)-র সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছে বলিউডে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নিকিতাকে বিয়ে করতে চলেছেন জুবিন।

নিকিতা বলিউডের প্রথম সারির অভিনেত্রী না হলেও ইতিমধ্যেই তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। ‘কবীর সিং’, ‘দি রেড বুল’-এর মতো ফিল্মে অভিনয় করেছেন নিকিতা। প্রায়ই ইন্সটাগ্রামে বোল্ড ছবি শেয়ার করেন তিনি। ‘কবীর সিং’-এর সেটে নিকিতা ও জুবিনের পরিচয় হয়েছিল। কিন্তু এরপরেই দুজনকে বিভিন্ন স্থানে একসঙ্গে দেখা যেতে থাকে। ফলে শুরু হয় তাঁদের সম্পর্কের গুঞ্জন। কিন্তু এখনও অবধি জুবিন বা নিকিতা তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পাহাড়ে বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করেছিলেন নিকিতা। সেই ছবিতে দেখা গিয়েছিল জুবিনকেও। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিকিতা লিখেছিলেন, তিনি তাঁর আত্মার কিছু অংশ পাহাড়ে রেখে এসেছেন। নিকিতার শেয়ার করা ছবিতে জুবিন কমেন্ট করে লিখেছিলেন, নিকিতা তাঁর হৃদয়ের কিছু অংশ পাহাড়ে রেখে এসেছেন। কিন্তু তিনি তা বুঝতে পারেননি। প্রায়ই জুবিন ও নিকিতা একে অপরের পোস্টে কমেন্ট করেন। কয়েক দিন আগেই তাঁদের একটি রেস্টুরেন্ট থেকে একসঙ্গে বেরোতে দেখা গেছে।

গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছে জুবিনের মিউজিক ভিডিও ‘দিল গলতি কর ব্যয়ঠা হ্যায়’। এই মিউজিক ভিডিওতে জুবিনের সঙ্গে মৌনি রায় (Mouni Ray)-কে অভিনয় করতে দেখা গিয়েছিল। মিউজিক ভিডিওটির সফলতার পর জুবিন কয়েকটি গানের ‘রিমিক্স ভার্সন’ তৈরি করার পরিকল্পনা করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media