Hoop PlusTollywood

যীশুর যমজ সন্তানের দ্বায়িত্ব নিতে চলেছেন শোলাঙ্কি রায়

একজন মা যেমন তাঁর বাচ্চাকে ৯ মাস গর্ভে রাখার পরেও সারা জীবন বুকে আগলে রাখেন তেমনই একজন বাবাও তাঁর সন্তানকে মস্তিষ্কে বেঁধে রাখে। এবারে, টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত প্রমাণ করতে চলেছেন যে তিনি একজন ‘সিঙ্গেল ফাদার’ হওয়ার জন্য আদর্শ। বর্তমান সময়ে বলিউডে অনেকেই সিঙ্গেল ফাদার হয়ে তাঁদের লাইফ দিব্যি কাটিয়ে দিচ্ছেন। এই যেমন ২০১৭-য় দুই যমজ সন্তানের ‘সিঙ্গল ড্যাড’ হয়ে বলিউডকে বেশ চমকে দিয়েছিলেন পরিচালক করণ জোহর। এমনকি জিতেন্দ্র পুত্র তুষার কপূরও আইভিএফ-এর মাধ্যমে বাবা হয়েছেন তিনি। ২০১৬ তে পুত্র লক্ষ্য কাপুরকে ঘরে আনেন তুষার।

এবার একই পথে হাঁটলেন যীশু সেনগুপ্ত, সঙ্গী অবশ্য প্রথমা কাদম্বিনীর শোলাঙ্কি রয়েছেন। অবশ্য, প্রথমা কাদম্বিনী’র ‘বিনি’ মোটেই শিশু ভালবাসেন না, কিন্তু এখানে তাকে সামলাতে হবে যীশুর দুই যমজ সন্তানকে। আশা করি বুঝেই গেছেন এখানে একটি সিনেমা নিয়ে চর্চা চলছে।

হ্যাঁ, এই প্রথমবার ‘সিঙ্গল ফাদার’ (Single father)-এর গল্প নিয়ে আসছে নতুন ছবি ‘বাবা বেবি ও’ (Baba Baby O)। ‘উইনডোজ প্রোডাকশনস’-এর আগামী ছবি ‘বাবা বেবি ও…’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন যিশু সেনগুপ্ত, এবং যীশুর বিপরীতে অভিনয় করে বড়পর্দায় প্রথম পা রাখছেন শোলাঙ্কি রায়। ২১ মার্চ, অর্থাৎ আজ থেকে ছবির শ্যুটিং শুরু হল।

এই ছবির গল্প বলবে এক জন অবিবাহিত পুরুষ চাইলে সারোগেসির মাধ্যমে পিতৃত্ব উপভোগ করতে পারেন। মাতৃত্ব হোক বা পিতৃত্ব কেউ চাইলে বিয়ে না করেও উপভোগ করতে পারেন। বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত পরিচালক চমক হাসান এই ছবির সুরকার এবং ছবির পরিচালক হলেন অরিত্র মুখোপাধ্যায়।

[এই খবরে একটি ভুল তথ্য সম্পূর্ণ অনিচ্ছাকৃতভাবে পরিবেশন করা হয়েছিল। ভ্রান্তিমূলক তথ্যটি আমরা সরিয়ে ফেলেছি, কোনরকম গুজব ছড়ানো আমাদের উদ্দেশ্য নয়]

whatsapp logo