Hoop PlusTollywood

Krushal-Srabanti: এবার ক্রুশলের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করবেন অভিনেত্রী শ্রাবন্তী

বাংলা ধারাবাহিকের চেনা পরিচিত মুখ হলেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। ‘রানু পেলো লটারী’ থেকে ‘কি করে বলবো তোমায়’ দুটো গল্পেই ক্রুশল অভিনয় করেন। বর্তমানে, ‘রিশতো কা মাঞ্জা’ ধারাবাহিকে হাত পাকাচ্ছেন অভিনেতা। এবারের দৌঁড় তার আরো লম্বা।

ছোট পর্দা থেকে বড় পর্দায় আসর জমাতে চলেছেন ক্রুশল। তাও আবার তার সঙ্গী হলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ছোট পর্দার জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়! একেবারে জোড়া নায়িকা নিয়ে লন্ডন পাড়ি দেবেন অভিনেতা ক্রুশল।

এসকে মুভিজ প্রযোজনায় এই প্রথম কাজ করতে চলেছেন ক্রুশল। দুই নায়িকা, এক নায়ক নিয়ে এই গল্প। অনেকের ধারণা এটা হয়তো সেই বস্তা পঁচা ত্রিকোণ প্রেমের গল্প। কিন্তু, অভিনেতা জানালেন, ‘‘আমি আর পরিচালক এক সঙ্গে প্রথম বড় পর্দায় পা রাখতে চলেছি। অন্য স্বাদের গল্প। যেখানে চিত্রনাট্য মেনে আমার বিপরীতে শ্রাবন্তী এবং দিতিপ্রিয়া থাকবেন। আমাদের তিন জনকে নিয়েই গল্প। কিন্তু তথাকথিত ত্রিকোণ প্রেম নেই’’। সুতরাং নতুন গল্প নিয়ে বাজিমাৎ করতে চলেছেন ‘রিশতো কা মাঞ্জা’ ধারাবাহিকের অর্জুন। প্রসঙ্গত, অভিনেতার এই লন্ডন পাড়ি দেওয়া ব্যাপারে তারই ঘনিষ্ট বান্ধবী অদ্রিজা কিছু টিপস দেন ক্রুশলকে। কী সেই টিপস? ছোট পর্দার মিষ্টি অভিনেত্রী অদ্রিজার দাবী, “লন্ডনের আবহাওয়া খুব ভাল। এক মাস আরাম করে এস। ভাল ভাবে ঘুরে দেখে নিও আশপাশ। দুর্দান্ত জিনিসপত্র পাওয়া যায় বিদেশের বাজারে। সব তুলে নিয়ে চলে এস!’’

বান্ধবীর আবদার হয়তো রাখবেন অভিনেতা কিন্তু, এই বড়পর্দায় কাজের সুবাদে সাধের জিনিস ত্যাগ করলেন অভিনেতা। কি সেই জিনিস? সেটি হল সাধের দাড়ি (beard)। তিন বছর পর অবশেষে ছেটে ফেললেন দাড়ি, রয়ে গেল শুধু একটুকরো গোঁফ।

whatsapp logo