whatsapp channel

অভিমান ভুলে ফের একসঙ্গে সূর্য-দীপা!

জি বাংলা বনাম স্টার জলসার লড়াই অব্যাহত রয়েছে। টিআরপি চার্টে গত সপ্তাহে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া-কে মাত দিয়ে বেঙ্গল টপার হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। দ্বিতীয় স্থানে রয়েছে ‘অনুরাগের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলা বনাম স্টার জলসার লড়াই অব্যাহত রয়েছে। টিআরপি চার্টে গত সপ্তাহে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া-কে মাত দিয়ে বেঙ্গল টপার হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। দ্বিতীয় স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ ও জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’। অপরদিকে সূর্য ও দীপার অনস্ক্রিন রসায়ন দর্শকদের পছন্দ হলেও দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) ও স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)-এর মধ্যে সমস্যার কথা শোনা যাচ্ছে যার প্রভাব হয়তো পড়েছে টিআরপিতেও। তবে গত বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-র অনুষ্ঠানে দিব্যজ্যোতি ও স্বস্তিকা একসাথে খোশমেজাজেই ক্যামেরাবন্দি হলেন।

Advertisements

এদিন সেরা জুটির পুরস্কারে সম্মানিত হয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সূর্য ও দীপা ওরফে দিব্যজ্যোতি ও স্বস্তিকা। এদিন স্বস্তিকার পরনে ছিল গোলাপি-সবুজ প্রিন্টেড শাড়ি ও গোলাপি ব্লাউজ। গলায় সোনালি চোকার ও কানে সোনালি ঝুমকোয় সেজেছিলেন তিনি। দুই হাতে ছিল সোনালি রঙের বালা। দিব্যজ্যোতি পরেছিলেন সাদা রঙের ধুতি ও পাঞ্জাবি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-এর হাত থেকে পুরস্কার গ্রহণ করেছেন দিব্যজ্যোতি ও স্বস্তিকা। সবুজ-সাদা উত্তরীয় পরিয়ে এই জুটিকে সম্মানিত করা হয়েছে। এরপর একসাথে হাসিমুখে ক্যামেরাবন্দি হন তাঁরা। শুক্রবার এই ছবিটি শেয়ার করে স্বস্তিকা দর্শকদের অনেক ভালোবাসা জানিয়েছেন।

Advertisements

কিন্তু সমস্যা হয়ে গিয়েছে স্বস্তিকার লেখা ক্যাপশনে। ক্যাপশনে তিনি সেরা জুটির পরিবর্তে লিখেছেন ‘সেরা জুরি’ কথাটি। জুটি ও জুরির অর্থে রয়েছে আকাশ-পাতাল তফাৎ। ফলে নেটিজেনদের একাংশ ট্রোল করেছেন স্বস্তিকাকে। তবে অনুরাগীদের একাংশ তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন।

Advertisements

কিছুদিন আগে দিব্যজ্যোতি তাঁর সাথে স্বস্তিকার সমস্যার প্রসঙ্গে জানিয়েছেন, ঝগড়া হলে আবার তা মিটেও যাবে। আপাতত দিব্যজ্যোতি ও স্বস্তিকার সমস্যা সমাধান হয়েছে বলেই মনে করছেন অনেকে।

Advertisements

whatsapp logo
Advertisements