Hoop PlusTollywood

‘Haye Garmi’ গানে কোমর দোলালেন দিদি নাম্বার ওয়ানের রচনা ব্যানার্জী

কে বলবে তাঁর বয়স ৪৬! এখনও তন্বী, সুন্দরী আর সেইরকম গ্ল্যামারাস। ছোট পর্দা কাঁপিয়ে প্রত্যেকদিন দিদি নাম্বার ওয়ানের শ্যুট করে চলেছেন রচনা। এই বছর বড়দিনের দিন বাদশার গানে নাচলেন রচনা। পরনে তাঁর শীতের পোশাক, নিম্নাঙ্গে ডেনিম জিন্স, সামনে আগুন জ্বলছে দাউ দাউ করে। শীতের রাতে আগুনের সামনে দাঁড়িয়ে দাপিয়ে কোমর দোলালেন তিনি। ‘Haye Garmi’ গানে মেতে উঠলেন দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা রচনা ব্যানার্জী।

Street Dancer 3D মুভির এই গানে ধামাল মাচিয়েছিলেন নোরা ফাতেহি। লাল বিকিনিতে নোরা যতটা গরম অনুভব করিয়েছিলেন ঠিক ততটাই ধুম মাচিয়ে দিলেন বাংলার অভিনেত্রী রচনা। সামনে আগুন যতই দাউ দাউ জ্বলুক না কেন, দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকার নাচ দেখলে আপনার চোখ কপালে উঠবে। রচনা যে দিন দিন টলি ডিভা হয়ে উঠছেন তা বলার অপেক্ষা রাখে না। কোন ভাবেই তাঁকে দেখে মনে হচ্ছে না তিনি ৪৫ পার করে ফেলেছেন।

গাছ লাগাতে ভালবাসেন অভিনেত্রী, তাই বড়দিনের দিন সকালেই বাগান পরিচর্যায় মন দেন তিনি। নিজের বাগানেই বানিয়ে ফেলেন ক্রিসমাস ট্রি। হাতে সান্তা ক্লজ নিয়ে বাচ্চাদের মতন সরল ভঙ্গিমায় মেতে ওঠেন তিনি। তবে যাই করুক না কেন, এখনও তিনি যেই গ্ল্যামার ও রূপ ধরে রেখেছেন তাতে আচ্ছা আচ্ছা পুরুষ অনুরাগী খাবি খেতে পারে।

whatsapp logo