Hoop PlusTollywood

Srabanti Chatterjee: নিখুঁত না হওয়ার মধ্যেও সৌন্দর্য রয়েছে: শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাকটিভ। পুজোর সময় সকলে যখন আনন্দে মেতেছিলেন, শ্রাবন্তী তখন ব্যস্ত ছিলেন তাঁর ওয়ার্কআউট নিয়ে। একটি ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেছিলেন তিনি। কিন্তু তাতেও তাঁকে ট্রোল হতে হয়েছিল। তবে শ্রাবন্তী মনে করেন, ইমপারফেকশনই পারফেকশন। ফলে আবারও নতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি।

শ্রাবন্তীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের শিফন শাড়ি। তার সাথে সিকুইনড বিকিনি ব্লাউজ পরেছেন শ্রাবন্তী। বিকিনি ব্লাউজের নেক ডিপ। ফলে শ্রাবন্তীর ক্লিভেজ সামান্য দৃশ্যমান। ব্লাউজের পিছনে বাঁধা রয়েছে সোনালি রঙের বো। শাড়ি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে শ্রাবন্তীর গলায় রয়েছে গ্রে রঙের স্টোন দেওয়া অক্সিডাইজড চোকার। কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড চুড়ি ও মুক্তোর ব্রেসলেট। হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। চুলে বেঁধেছেন পনিটেল। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, নিখুঁত না হওয়ার মধ্যেও রয়েছে এক ধরনের সৌন্দর্য। সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee), শ্রাবন্তীর ভিডিওর নিচে কমেন্ট করে লিখেছেন, তাঁকে দেখতে খুব সুন্দর লাগছে। একই কথা লিখেছেন দর্শণা বণিক (Darshana Banik)-ও। তবে তিনি তার সাথে জুড়েছেন দুটি লাল রঙের হার্ট ইমোজি। শ্রাবন্তীর অনুরাগীরাও তাঁর ভিডিওর প্রশংসা করেছেন।

ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই ট্রোলড হতে হয় শ্রাবন্তীকে। তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan singh)-এর সাথে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলা বর্তমানে রয়েছে আলিপুর কোর্টের অধীনে। কিন্তু তার মধ্যেই তাঁর সাথে নাম জড়িয়েছে শ্রাবন্তীর আবাসনের বাসিন্দা অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nag Chowdhury)-র। কলকাতার একটি নামী কনফেকশনারির মালিক অভিরূপ ও শ্রাবন্তী নাকি একসাথে বাইরে ঘুরতে যান বলে শোনা যাচ্ছে।

অপরদিকে চলতি বছর মুক্তি পেয়েছিল শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’। কিন্তু বক্স অফিসে তা অসফল। তবে পরপর দুটি ফিল্মের শুটিং সম্পূর্ণ করেছেন শ্রাবন্তী। একটি ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। আরেকটি ফিল্মের নাম ‘ডিয়ার ডি’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)।

whatsapp logo