whatsapp channel

জমে উঠবে টিআরপির খেলা, স্টার জলসার নায়ক এলেন জি এর এই সিরিয়ালে

টিআরপি তালিকায় বিভিন্ন সিরিয়ালের মধ্যে রেষারেষির সঙ্গে সঙ্গে চ্যানেল গুলির মধ্যেও চলে অদৃশ্য প্রতিযোগিতা। বাংলা টেলিভিশনের ক্ষেত্রে তথাকথিত প্রথম সারির দুই চ্যানেল হল জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টিআরপি তালিকায় বিভিন্ন সিরিয়ালের মধ্যে রেষারেষির সঙ্গে সঙ্গে চ্যানেল গুলির মধ্যেও চলে অদৃশ্য প্রতিযোগিতা। বাংলা টেলিভিশনের ক্ষেত্রে তথাকথিত প্রথম সারির দুই চ্যানেল হল জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha)। এই দুই চ্যানেলের মধ্যে এক অলিখিত টক্কর থাকলেও অভিনেতা অভিনেত্রীরা কিন্তু দুই চ্যানেলের সিরিয়ালেই কাজ করেন। বিশেষ করে যাঁরা পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তাঁদের মধ্যে অনেকেই দুই চ্যানেলেই কাজ করে থাকেন। সম্প্রতি স্টার জলসার এক জনপ্রিয় অভিনেতা চলে এলেন জি বাংলার নামী ধারাবাহিকে।

Advertisements

‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) এই মুহূর্তে জি বাংলার বেশ জনপ্রিয় ধারাবাহিক। প্রথম থেকেই সিরিয়ালটি ভালো টিআরপি তুলে আসছে। বিতর্ক সত্ত্বেও দর্শকরা বেশ পছন্দ করছেন এই ধারাবাহিক। তবে ইদানিং টিআরপির বেশ কিছুটা পতন হয়েছে এই সিরিয়ালে। তাই নতুন নতুন টুইস্ট নিয়ে আসছেন নির্মাতারা। সেই সঙ্গে ধারাবাহিকে পা রাখছেন নতুন নতুন অভিনেতা অভিনেত্রীরাও। অতি সম্প্রতি এই সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন অভিনেতা রাজা গোস্বামী। দুঁদে আইনজীবী অনির্বাণ সেনের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

Advertisements

জমে উঠবে টিআরপির খেলা, স্টার জলসার নায়ক এলেন জি এর এই সিরিয়ালে

Advertisements

দর্শকরা জানেন, সম্প্রতি সিরিয়ালে দেখানো হয়েছে শিমুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আবারো বিয়ে ঠিক হয়েছে পরাগের। সব অপমান অসম্মান সয়েও ওই বাড়িতেই পড়ে ছিল শিমুল। কিন্তু বিয়ের দিন ষড়যন্ত্র করে ফাঁসানো হয় তাকে। পরাগকে বিষ দেওয়ার অভিযোগে জেলে যেতে হয় শিমুলকে। দর্শকরা যদিও জানেন যে আসলে পরাগকে বিষ কে দিয়েছিল।

Advertisements

সিরিয়ালে দেখানো হয়েছে, পরাগের ভাই পলাশ এবং ভাইয়ের বউ প্রতীক্ষা মিলেই শিমুলকে রাস্তা থেকে সরাতে এই ভয়ঙ্কর পরিকল্পনা করেছে। এবার সিরিয়ালের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, আদালতে তোলা হয়েছে শিমুলকে। তার হয়ে যে আইনজীবী লড়ছেন তিনি এবং বিরোধী পক্ষের আইনজীবীর মধ্যেও আবার রয়েছে ব্যক্তিগত জীবনে তিক্ততা এবং প্রতিযোগিতার সম্পর্ক। এই দুই চরিত্রে অভিনয় করছেন রাজা গোস্বামী এবং অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরী। উল্লেখ্য, রাজার অভিনয় কেরিয়ার শুরু হয় ‘ভালোবাসা ডট কম’ সিরিয়ালের হাত ধরে। তারপর থেকে একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই