Hoop PlusHoop TrendingTollywood

প্রেমের সুরে গা ভাসালেন যশ, সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা, ভাইরাল ভিডিও

টলিপাড়ার বিনোদন পেজের শিরোনামে নিজের জায়গা করে দিয়েছেন যশ দাশগুপ্ত। টালিগঞ্জে এখন একটাই গুঞ্জন তিনি নাকি বিবাহিত সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের এর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। বছর শেষে অভিনেত্রী নুসরত নাকি যশের সাথে রাজস্থানে রোড ট্রিপে বেরিয়ে পড়েছিলেন। অবশ্য দুজনে আলাদা আলাদা ছবি দিলেও এক জায়গায় ঘুরতে যাওয়ার জন্যই অনেক নেটিজেন মনে করছেন এরা নাকি প্রেম করছেন। যদিও বরাবরই বিতর্ক এড়িয়েই চলার চেষ্টা করছেন যশ নিজে। আপাতত নিজের প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা যশ।

আগের বছর অভিনেত্রী এস ও এস সিনেমার শ্যুটিং এর ফাঁকেই নাকি এদের প্রেমের সম্পর্কের সূত্রপাত হয়। এরপরই একটাই আলোচনা বিবাহিত’ নুসরত নাকি প্রেমের সম্পর্কে গা ভাসিয়েছেন যশ। এরপর এদের নাম দিয়েছে যশরত। আপাতত নুসরত এখন নিজের স্বামী নিখিলের সাথে আলাদা রয়েছেন। আর এতেই নতুন গসিপ হয়ে গিয়েছে টলিপাড়াতে। অবশ্য এই গসিপ নিয়ে স্পিকটি নট ‘যশরত’ জুটি। এখন এই জুটি রুপোলি পর্দা পেরিয়ে এখন মঞ্চেও নুসরতের হাত ধরেছেন যশ দাশগুপ্ত। ‘মাচা’ শো’তেও একসঙ্গে তাঁরা।  আর সেখানে একসাথে বিপদের সম্মুখীন হয়েছিলেন। দুজনে এখন ভালো আছেন।

অবসর সময়ে অভিনেতা গান গাইতে ভালবাসেন। এর আগেও তাঁকে সোশ্যাল মিডিয়াতে গিটারের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায়। যশ-নুসরতের সম্পর্কের গুঞ্জনের এই সরগরমে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন ভিডিও পোস্ট করলেন অভিনেতা যশ দাশগুপ্ত। হাতে গিটার নিয়ে পরণে আকাশী রঙের টি-শার্টের সঙ্গে ব্লু ডেনিম জিন্স, মাথায় টুপি পরে নেটফ্লিক্স ওয়েব প্ল্যাটফর্মের বিখ্যাত ওয়েব সিরিজ মানি হায়েস্টের সুর ধরলেন অভিনেতা। এই বেলা চাও গানটিতে মানি হায়েস্টের হাত ধরে জনপ্রিয়তা পেলেও আদতে ইতালীয় একটি লোক সংগীত। আর এই লোক সংগীত এবার যশের কন্ঠে।

আর এই গানের ভিডিও পোস্টের পাশাপাশি ক্যাপশনের মাধ্যমেও একটি অন্যরকম বার্তা দিলেন যশ। তিনি লিখলেন,  ‘সময় বেঁধে কখনো ভালবাসা যায় না, ভালবাসাকে বাঁচাতে হলে কখনো সময়কে ধরা যায় না’। অভিনেতার ক্যাপশনের বাক্যটিও এই নেটফ্লিক্সের বিখ্যাত ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’এর চরিত্র বার্লিনের একটি জনপ্রিয় সংলাপ। তাহলে কার উদ্দেশ্যে এই ভালোবাসার কথা বললেন অভিনেতা। আর কাকেই বা উদ্দেশ্য করে তিনি এই ভালবাসামাখা ক্যাপশন লিখেছেন তা এখনো জানা যায়নি। তাহলে কি নুসরতের জন্যই কি এই ক্যাপশান তা অবশ্য সময় বলবে। আপাতত অভিনেতার এই নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হটকেক হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Related Articles