BollywoodHoop Plus

Janhvi Kapoor: শরীরে জড়ানো শতছিন্ন পোশাক, একি অবস্থা জাহ্নবী কাপুরের!

নব্বইয়ের দশকের সুন্দরী বলি অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বলিউডে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি, এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে জাহ্নবী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় শ্রীদেবী কন্যা। নিজের জীবনের সবটুকু মুহূর্ত তিনি ভাগ করে নিতে পছন্দ করেন। তবে তার ইনস্টাগ্রামের দেওয়াল বেশ গ্ল্যামারাস। নানা লুকে তাকে দেখা যায় নানা সময়ে। কখনো সাবেকি পোশাক, কখনো আবার পাশ্চাত্য ঘরানার পোশাকে নিজেকে বন্দি করে অবতীর্ণ হন বি-টাউনের এই সুন্দরী। সম্প্রতি এমনই এক উষ্ণ অবতারে ধরা দিয়ে ভক্তদের ঘুম কাড়লেন জাহ্নবী। এবার তাকে দেখা গেল সবুজ রংয়ের একটি টাইট থাই-স্লিটেড পোশাকে। শরীরের সঙ্গে চিটিয়ে রয়েছে পোশাক। পোশাকে বুকের নীচে ও পেটের দুপাশে কাটা অংশে দৃশ্যমান হয়েছে তার পেলব অবয়ব। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক ও খোলা চুলে যেন এত বেশি মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

একটি দুধসাদা ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে নানারকম পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর প্রতিটি পোজেই যেন ধরা দিয়েছে তার আবেদনময়ী অভিব্যক্তি। তাকে দেখেই মুগ্ধ হয়েছেন তার পুরুষ ভক্তরা। কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসায়। একজন লিখেছেন, ‘বাইরে এমনি গরম হচ্ছে, এখন আপনার ফটোশুট আরও গরম বাড়িয়ে দিল’; অন্যজন আবার লিখেছেন, ‘আমিও তোমার মতো ফিগার চেয়েছিলাম।’

উল্লেখ্য, এবার তেলুগু ছবিতে ডেবিউ করতে চলেছেন বলিউডের তারকা-কন্যা  জাহ্নবী কাপুর। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। সূত্রের খবর, ছবির পরিচালনা করবেন কোরাতালা শিবা। নায়ক হিসেবে দেখা যাবে দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরকে। চলতি মাসের শেষের দিকে আনুষ্ঠানিক ঘোষণার পর আগামী মাস থেকে শ্যুটিং শুরু হবে বলে খবর।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা