BollywoodHoop Plus

Ramgopal-Naina: সিনেমা মুক্তির আগে পরিচালকের গালে মিষ্টি চুমু দুই সুন্দরী নায়িকার, প্রকাশ্যে ছবি

‘রাত’, ‘সরকার’, ‘আগ’, ‘রক্তচরিত’, ‘কোম্পানি’ বাদ দিলে Ram Gopal Varma অসম্পূর্ণ। একটা সময় একের পর এক হিন্দি ছবি উপহার দিয়েছিলেন বিশিষ্ঠ পরিচালক রাম গোপাল ভার্মা। এবারে তিনি আরেকটু ‘ডেঞ্জারাস’ হলেন দুই দুষ্টু মিষ্টি অভিনেত্রীর সঙ্গে।

অবশ্য, আপনি যদি রাম গোপাল ভার্মার ‘গড সেক্স অ্যান্ড ট্রুথ’ দেখে থাকেন তবে এই ‘ডেঞ্জারাস’ হয়তো কিছুই না। প্রসঙ্গত, এটি একটি সমকামী প্রেমের ক্রাইম থ্রিলার (lesbian crime action film). অভিনয়ে আছেন চরিত্রহীন ওয়েব সিরিজ খ্যাত নয়না গাঙ্গুলি (Naina Ganguly) এবং অঙ্কিতা মহরানা (Apsara Rani (aka) Anketa Maharana)। ইতিমধ্যে, বাংলায় ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এ অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন নয়না। এবারে এই বঙ্গ তনয়া আসর জমিয়েছেন হিন্দিতে। এখন দেখার পালা আরো কতটা সাহসী হতে পারেন অভিনয়ের খাতিরে তিনি।

এদিকে, কিছুদিন আগেই নিজের জন্মদিন সেলিব্রেট করলেন পরিচালক রাম গোপাল। সঙ্গে ছিলেন এই দুই বোল্ড অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে রয়েছে নানান বোল্ড ছবি ও ভিডিও। কোথাও হাঁটুর বয়সী দুই নায়িকার সঙ্গে রোম্যান্টিক মুডে গদগদ পরিচালক, কখনো তিনি ছিনিয়ে নিচ্ছেন দুই নায়িকার ঠোঁটের উষ্ণ চুম্বন। প্রায় ছবিতে, একদিকে অপ্সরা অন্যদিকে নয়না দুজন দুদিক থেকে পরিচালকের গালে ঠাসা চুমু দিচ্ছেন। ইতিমধ্যে, প্রায় ছবি ও ভিডিও ভাইরাল।

সব মিলিয়ে, একদিকে সমালোচনার ঝড় যেমন উঠেছে তেমনই লেসবিয়ানদের নিয়ে তৈরি সিনেমা নিয়ে বিভিন্ন মহল থেকে কটাক্ষ ভেসে এসেছে। ছবি মুক্তি প্রসঙ্গে অবশ্য রামগোপাল জানিয়েছেন, ফিল্মটি সেন্সর বোর্ডে কোনোরকম সমস্যার সম্মুখীন হয়নি। কারণ ৩৭৭ ধারা অনুযায়ী, সমকামিতা কোনো অপরাধ নয়। অবশ্য, সমস্ত বিতর্ক শেষে আগামী ৬ তারিখ মুক্তি পাচ্ছে রাম গোপাল ভার্মা পরিচালিত lesbian crime action film ‘Dangerous’. পরিচালকের কথায় – মানুষকে বুঝতে হবে, সমপ্রেম কোনও অপরাধ নয়, হতেই পারে।

whatsapp logo