BollywoodHoop Plus

Urfi Javed: ফুল দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উর্ফি জাভেদ, ‘এটাই দেখা বাকি ছিল’ বলছে নেটমহল

আজকাল ভাইরাল হওয়ার চক্করে মানুষ কি না করছে না। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় ছোট্ট ফোনটিকে মানুষ রান্নাঘর টু বাথরুম টু বেডরুম পর্যন্ত নিয়ে যায়। কারণ, তাদের ভাইরাল হতে হবে। ছোট পর্দা বা বড় পর্দায় স্টার না হতে পারলেও মুঠোফোনের স্টার হওয়া কম কিছু নয়। আর এতেও ইনকাম আছে। একবার সাবস্ক্রাইবার বেড়ে গেলে বা লাইক বেড়ে গেলে ডলার ক্রেডিট হয় ব্যাঙ্ক অ্যাকাউন্টে। তবে, বলিউডের উর্ফি ( Urfi Javed) ডলার এর চিন্তা শুধু করেন না, তিনি চান কাজ করতে। একবার মুবাইয়ের পাপারাজ্জিদের তিনি বলেন ভাইরাল হয়ে তো উপার্জন হবে না।

বিগ বস ওটিটি প্ল্যাটফর্মে উর্ফি ছিলেন প্রতিযোগী। ওই হাউস থেকে বেরিয়ে আসার পরেই উর্ফি’র মাথায় ভুত চাপে ড্রেস ডিজাইনের। নিজেই ড্রেস ডিজাইন করেন আর নিজেই মডেল হয়ে যান। রেস্তোরাঁ থেকে বিমানবন্দর বিভিন্ন জায়গায় উর্ফি জাভেদকে দেখা যায় নানান স্টাইলে। তার স্টাইল দেখলে চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়।

চালের বস্তা বা কাঁচের টুকরো বা ছেড়া জিন্স বা ঝিনুক যা হাতের সামনে পান তাই দিয়েই নিজেকে সাজিয়ে গুছিয়ে নেন। মানে কোনো কিছুই ফেলে দেওয়ার নয়।

সম্প্রতি, উর্ফি সেজেছেন ফুল দিয়ে। শরীরে একটু সুতো মাত্র নেই। সর্বাঙ্গ তার উন্মুক্ত। শুধু স্তন ও নিম্নাঙ্গ তার ঢাকা ফুল দিয়ে। হলুদ ফুলের বিকিনিতে উর্ফি এক্কেবারে হট ও মারকাটারি। তার নতুন স্টাইলে বোল্ড আউট আচ্ছা আচ্ছা ড্রেস ডিজাইনাররা। দেখুন উর্ফি জাভেদের কামাল।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo