BollywoodHoop Plus

Ranbir-Alia: সেজে উঠেছে কাপুর প্যালেস, লক্ষ্মীবারে খুদে লক্ষ্মীকে নিয়ে ঘরে ফিরলেন রণবীর-আলিয়া, ভাইরাল ভিডিও

লক্ষ্মীবারে লক্ষ্মী এল ঘরে। কাপুর পরিবারে এল ছোট্ট সদস্য। খুদে শিশুকন্যাকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রণালিয়া। বৃহস্পতিবার সকালেই লক্ষ্মী সোনাকে নিয়ে বাড়ি ফেরেন কাপুর দম্পতি। আর এই মুহূর্তে খুশির বাতাবরণ। কন্যা সন্তানের জন্মের চার দিন পরেই হাসপাতাল থেকে ছাড়া পেলেন মম আলিয়া ভাট (Alia Bhatt)।

হাসপাতাল থেকে বেরিয়ে বাড়ি ফিরলেও সন্তানের মুখ আড়ালেই রেখেছেন নিউলি পেরেন্টস। স্ত্রী ও সন্তানকে আগলে হাসপাতাল থেকে গাড়িতে উঠলেন কুল ড্যাডি রণবীর কাপুর (Ranbir Kapoor)। কোলে ছোট্ট আলিয়াকে নিয়ে গাড়ির ভিতর লেন্সবন্দি হয়েছেন রণবীর কাপুর। সেই বিশেষ মুহূর্তের ছবি কয়েক সেকেন্ডের মধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। তবে এ যেন এক মহাক্ষন। কারণ রণবীরের এত খুশি আগে কখনও দেখা যায়নি। যেন সম্পূর্ণ আলাদা একটা মানুষ। খুব সাধারণ, শান্তশিষ্ট একজন মানুষ। কিন্তু, কন্যা সন্তানের আগমনের পরেই যেন তাঁর মধ্যে একটা আমূল পরিবর্তন দেখা গেল। মেয়েকে পেয়ে উত্তেজনা আর আনন্দের বশে দুচোখের জল যেন থামছেই না রণবীরের। যে মুহূর্তে মেয়েকে কোলে নিয়েছেন ঠিক সেই সময়ই যেন স্বর্গসুখ নেমে এসেছে রণবীরের জীবনে।

বৃহস্পতিবার হাসপাতালের সামনে বলিউডের নতুন মাম্মি-ড্যাডিকে দেখতে সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। গাড়ির বন্ধ কাচের বাইরে থেকেই মুঠোফোনে ছোট্ট আলিয়াকে বন্দি করতে মরিয়া হয়ে উঠেছে আম জনতা। তবে ভিড় এড়িয়ে বাস্তুর উদ্দেশে এগিয়েছে গাড়ি। বৃহস্পতিবার কপুর পরিবার দুই লক্ষ্মীকে বরণ করে ঘরে তোলার জোড়া আনন্দে মেতেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত, রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ মুম্বাইয়ের কাছে গিরগাঁওয়ের রিলায়েন্স হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন রণবীর কপুর এবং আলিয়া ভাট। প্রসব ব্যাথায় সেদিন কাতর ছিলেন আলিয়া। তবে সেদিনই আসে সুখবর। এক ছোট্ট লক্ষ্মী জন্ম নেয় আলিয়ার কোলে।

whatsapp logo