whatsapp channel

Madhubani Goswami: আর অপেক্ষা নয়, প্রথমবার সন্তানের মুখ দেখালেন টেলি অভিনেত্রী মধুবনী

এই প্রথমবার প্রকাশ্যে রাজা-মধুবনী গোস্বামীর সুপুত্র কেশব। প্রায় চার মাস ধরে সকলের চোখের আড়ালে রাখেন একরত্তি কেশবকে মধুবনী। অনেক হয়েছে, এবার আর না। সোশ্যাল মিডিয়ায় প্রায় সকলেই তাদের সন্তানদের ছবি…

Avatar

HoopHaap Digital Media

এই প্রথমবার প্রকাশ্যে রাজা-মধুবনী গোস্বামীর সুপুত্র কেশব। প্রায় চার মাস ধরে সকলের চোখের আড়ালে রাখেন একরত্তি কেশবকে মধুবনী। অনেক হয়েছে, এবার আর না। সোশ্যাল মিডিয়ায় প্রায় সকলেই তাদের সন্তানদের ছবি পোস্ট করে চলেছেন, সেখানে তিনি ছেলেকে লুকিয়ে রেখেছেন। এবারে ছেলেকে এনেই দিলেন মধুবনী।

শিশু মানেই সরল, এক্কেবারে ফুলের মতন নিষ্পাপ। বাতাস বইলে যেমন ফুলগুলো নেচে ওঠে, তেমনই কেশবের খিলখিল হাসি নেট জনতার মনে হাসি ফুটিয়েছে। এই প্রথমবার ছেলেকে ক্যামেরার সামনে আনলেন ভালোবাসা ডট কম এর দম্পতি।

এই নতুন ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্যামেরার দিকে তাকিয়ে খুদে কেশব। তার নাম ধরে ডাকার পর ক্যামেরার দিকেই তাকাচ্ছে সে। নামটা সে ভালই চিনেছে বোঝাই যাচ্ছে। এদিকে নাম ধরে ডাকতেই খিলখিল করে হেসে উঠছে সে। স্টাইলেও কিছু কম যান না মধুবনী, তার পুচকে কেশবের চুল সবথেকে বেশি নজড় কেড়েছে নেটিজেনদের। তিনি তাঁর ছেলের চুল স্পাইক করে স্টাইলিস করে দিয়েছেন। দেখুন সেই মিষ্টি ভিডিও।

ছেলেই মধুবনীর প্রথম প্রায়োরিটি। তাই ছোট পর্দা থেকে বেশ দূরেই রয়েছেন তিনি। রাজা দাহরাবাহিক করলেও, অভিনেত্রী এক্কেবারে ঘরোয়া মা হয়ে ছেলের সমস্ত খুঁটিনাটি যত্ন নিচ্ছেন। যদিও গত বছর তিনি একটি পার্লার খুলেছেন। সেই কাজটি এখন তার দায়িত্বের মধ্যেই আছে। তবে আগামী দিনে অভিনয় ফিরবেন কিনা তা এখনই বলা যাচ্ছে না। যদিও অভিনয় জগৎ থেকেই তার প্রেম শুরু, তারপর সংসার। ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন রাজা গোস্বামীর সঙ্গে। তারপরেও তিনি অভিনয় করেন। কিন্তু, এখন ছেলের সমস্ত দ্বায়িত্ব নিজে নিয়েছেন মধুবনী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media