whatsapp channel

Monami Ghosh: দুধসাদা পোশাকে প্রকাশ্য রাস্তায় এটা কি করলেন মনামী!

অভিনয় দক্ষতার জন্য  টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী মনামী  ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন এই বঙ্গ সুন্দরী। এই দুই গুন ছাড়াও আরও…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

অভিনয় দক্ষতার জন্য  টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী মনামী  ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন এই বঙ্গ সুন্দরী। এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন মনামী ঘোষ। তা হল তাঁর ফ্যাশন স্টাইলিং। নিজের অসাধারণ ফ্যাশন সেন্সের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয় সমালোচক মহলে। কারণ প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী।

Advertisements

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। বাস্তব জীবনের কোনো মুহূর্ত হোক কিংবা ফটোশুটের ছবি, নানা সময়ে আপডেট দিয়ে থাকেন এই অভিনেত্রী। আর এবার ঘর ছেড়ে প্রকৃতির কোলে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। এমনিতেই খোলামেলা পোশাকে সাহসী ফটোশ্যুট করতে দেখা যায় তাকে প্রায়ই। তবে এবার এই ছবি যথেষ্ট উষ্ণতা বাড়িয়ে দিল ভক্তদের মধ্যে। ছবি দেখেই যেমন ঘাম ঝরল অনেকের। আবার অনেকেই তার রূপের প্রশংসা করলেন দুহাত ভরে।

Advertisements

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন টলিপাড়ার এই সুন্দরী নায়িকা। আর এই ছবিতে তাকে দেখা গেল ‘সান-কিস’ মুডে। এক্কেবারে গ্রীষ্মকালীন অবতারে ধরা দিলেন অভিনেত্রী। তবে কলকাতার গরমে নাজেহাল অবস্থা নয়, বরং শেষ বসন্তের রোদকে উপভোগ করতেই দেখা গেল তাকে। এই ছবিতে তার পরণে রয়েছে দুধসাদা রংয়ের সরু ফিতের একটি স্যান্ডো গেঞ্জি এবং দুধসাদা রঙের হট-প্যান্ট। গেঞ্জির উপর গায়ে বোতাম খোলা অবস্থায় তিনি পরেছেন একটি ম্যাচিং রংয়ের স্ট্রাইপ শার্ট। মাথায় রয়েছে হলুদ রংয়ের হ্যাট, পায়ে হলুদ শু। পোশাকের উপর স্পষ্ট হয়েছে তার শরীরের ভাঁজ এবং উন্মুক্ত হয়েছে তার ফর্সা উরু। মুখে মানানসই নিউড মেকআপ করেছেন অভিনেত্রী।

Advertisements

রাস্তার উপর দাঁড়িয়ে এমন সব পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি, যা দেখলেই বোঝা যায় যে তিনি মিঠে রোদকে উপভোগ করছেন প্রাণ ভরে। ক্যাপশনেও লিখেছেন তেমনটাই। সেখানে তিনি লিখেছেন, ‘একটি রৌদ্রজ্বল রাস্তা’। আর তার এই রূপের আগুনেই পুড়েছেন তার পুরুষ ভক্তরা। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট লক্ষ্যনীয়। অনেকেই আবার তার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে সাজিয়েছেন সব শব্দমালা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা