GossipHoop Plus

নিজেকে বাঁচাতে দাদাকে এগিয়ে দেন সোনম! মার খেয়ে অর্জুনের চোখে পড়েছিল কালশিটে

সোনম কাপুর (sonam kapoor), অর্জুন কাপুর (Arjun kapoor), রিয়া কাপুর (Riya kapoor), জাহ্নবী কাপুর (Janhavi kapoor), খুশি কাপুর (khushi kapoor),অংশুলা কাপুর (Ansula kapoor) , এনারা সবাই হলেন অনিল কাপুর (anil kapoor)-এর পরিবারের ‘হুল্লোড় গ‍্যাং’। অনিলের ছেলে হর্ষবর্ধন (Harshabardhan kapoor) এঁদের থেকে একটু দূরে থাকতেই পছন্দ করেন। কারণ তিনি জানেন বোনদের অত্যন্ত ভালোবাসার খেসারত দিতে হয়েছিল তাঁর দাদা অর্জুনকে। সোনমের জন্য একবার মার খেয়েছিলেন অর্জুন।

কিছুদিন আগে ‘সর্দার কা গ্র্যান্ডসন’ ফিল্মের প্রচার করতে গিয়ে অর্জুন নিজেই এই ঘটনার কথা শেয়ার করেছিলেন। অর্জুন বলেন, তিনি ও সোনম একই স্কুলে পড়তেন। দুজনেই বাস্কেটবল খেলতে অত্যন্ত পছন্দ করতেন। একবার সোনমের থেকে সিনিয়র একটি ছেলে বলটা ওদের বলে দাবি করে কেড়ে নেয়। সোনমের সঙ্গে ছেলেটি খারাপ ব্যবহার করেছিল।

সোনম কাঁদতে কাঁদতে অর্জুনকে এসে এই ঘটনার কথা জানালে অর্জুন প্রচন্ড রেগে যান। তিনি সোনমকে ছেলেটির পরিচয় জিজ্ঞাসা করলে সোনম ছেলেটিকে দেখিয়ে দেয়। অর্জুন গিয়ে ছেলেটিকে গালিগালাজ করতে শুরু করেন। অর্জুনের গালিগালাজ শুনে ছেলেটি প্রথমে হকচকিয়ে গেলেও পরে অর্জুনকে ধরে মারতে শুরু করে। মার খেয়ে অর্জুনের চোখে কালশিটে পড়ে যায়।

কিন্তু অর্জুন মার খেলেও ট্র্যাজেডি তাঁর সঙ্গেই ঘটেছিল। এই ঘটনার জন্য অর্জুনকে স্কুল থেকে সাসপেন্ড করা হয়েছিল। কারণ তিনিই প্রথম গালিগালাজ করে ঝামেলার সূত্রপাত করেছিলেন। পরবর্তীকালে অর্জুন জানতে পারেন, ওই ছেলেটি জাতীয় দলের বক্সার। এই ঘটনার পর অর্জুন সোনমকে জানিয়ে দিয়েছিলেন, এরপর থেকে যেন নিজের ঝামেলা নিজেই মিটিয়ে নেন সোনম।

whatsapp logo