Advertisements

Sreeja Dutta: দেবের নায়িকা হয়ে ডেবিউ, এবার এই সিরিয়ালে পা রাখছেন সৃজা!

Nirajana Nag

Nirajana Nag

Follow

সিরিয়ালে (Television Serial) কেরিয়ার শুরু করে বড়পর্দায় পা রাখা অভিনেতা অভিনেত্রীদের কাছে নতুন নয়। এমনটা হামেশাই ঘটতে থাকে। তবে এর উলটোটাও ঘটতে দেখা গিয়েছে। সিনেমা দিয়ে অভিনয়ে ডেবিউ করে তারপর ছোটপর্দায় পা রেখেছেন একাধিক নায়ক নায়িকা। সাফল্যও যে এসেছে তার সবথেকে বড় উদাহরণ ‘মিঠাই’ সিরিয়ালের আদৃত রায়। এবার শোনা যাচ্ছে, সুপারস্টার দেবের (Dev) নায়িকাও পা রাখতে চলেছেন সিনেমায়। তিনি সৃজা দত্ত (Sreeja Dutta)।

‘বাঘা যতীন’ সিনেমায় দেবের নায়িকা হয়ে অভিনয়ে অভিষেক করেছিলেন সৃজা। বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী সৃজা প্রথম ছবিতেই দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন। বক্স অফিসে ঝড় তোলে সে ছবি। এবার কি তবে সিনেমার দর্শকদের পর টেলিভিশনের দর্শকদের মন জয় করার লক্ষ্য নিয়ে এগোচ্ছেন সৃজা?

সংবাদ মাধ্যমের প্রশ্নে অভিনেত্রী অবশ্য বলেন, এখনি সিরিয়ালে অভিনয়ের কোনো সম্ভাবনা বা ইচ্ছে কোনোটাই নেই তাঁর। সিনেমাতেই অভিনয় করতে চান তিনি। সেই সুযোগও পাবেন বলে আশা করেন সৃজা। একই সঙ্গে তিনি এও বলেন, এখনো পড়াশোনা করছেন তিনি। ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী সৃজা। এই কোর্সটা ভালো ভাবে শেষ করতে চান তিনি। তাই কাজের সঙ্গে পড়াশোনাটাও যাতে ঠিকমতো চালাতে পারেন সেই চেষ্টাটাই করবেন তিনি।

সৃজার কথায়, তাঁর ডেবিউ হয়েছে বাঘা যতীন এর মতো ছবি দিয়ে। তাই আগামীতেও যাতে কেরিয়ারে সেই মাপকাঠিটা বজায় রাখতে পারেন সেটা খেয়াল রাখবেন তিনি। তাই আপাতত ছবি বাছাইয়ের ক্ষেত্রে বিশেষ লক্ষ্য রাখছেন বলে জানান সৃজা। প্রসঙ্গত, ২০২৩ সালে পুজোর সময়ে মুক্তি পেয়েছিল বাঘা যতীন ছবিটি। এই ছবিতে মুখ্য চরিত্রে দেব এবং সৃজার পাশাপাশি ছিলেন সুদীপ্তা চক্রবর্তীর মতো অভিনেত্রীরাও। দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন এই ছবিটিকে। সৃজার অভিনয়েরও প্রশংসা করেছিলেন দর্শকরা। প্রথম ছবিতেই তাঁর দক্ষ অভিনয় সকলের নজর কেড়ে নিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by SREEJA. (@sreeja.dutta)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow