whatsapp channel

EURO 2020: ফুটবলের আবহ উপরন্তু বিবাহ বিভ্রাট, নাম না করেই নুসরতকে কটাক্ষ মীরের!

শুরু হয়ে গিয়েছে 'EURO 2020' । রোম শহরে বেশ ধূমধাম করে শুরু হয় ফুটবল খেলার আসর। প্রথম দিন মাঠে নামে ইতালী ও তুরস্ক। যথারীতি তুরস্ক হেরে যায় ইতালীর কাছে। যারা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুরু হয়ে গিয়েছে ‘EURO 2020’ । রোম শহরে বেশ ধূমধাম করে শুরু হয় ফুটবল খেলার আসর। প্রথম দিন মাঠে নামে ইতালী ও তুরস্ক। যথারীতি তুরস্ক হেরে যায় ইতালীর কাছে। যারা ফুটবল প্রেমী তারা নিশ্চয় ওপেনিং দেখেছেন এবং প্রতিদিন রাত থেকে লাইভ খেলা চলছে রোম শহরে। এই খেলার মধ্যে দিয়ে বাংলার জনপ্রিয় রেডিও জকি তথা অ্যাংকর মীর কিছুটা মজার ছলে নুসরত জাহানকে ঠুকে দিলেন।

Advertisements

ব্যাপারটা খুলেই বলা যাক। তুরস্ক গিয়ে ধূমধাম করে বিয়ে করেন নুসরত জাহান ও নিখিল জৈন। উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী সহ বাড়ির সকলে। কলকাতা ফিরে রিসেপশন এর ব্যাবস্থা করেন। কিন্তু এক বছর পরেই নুসরত নিখিলের ঘর থেকে ফিরে আসেন।বর্তমানে তিনি কোনো অজ্ঞাত পুরুষের সন্তানের মা। অস্বীকার করেছেন বিয়ে। এমনকি বিয়ে নামক শুভ বন্ধনকে সহবাস নাম দিয়েছেন দুঃসাহসের সঙ্গে। নুসরতের এমন কাজে খুশি নন তার অনুরাগীরাও। নেট মাধ্যমে প্রায় সকলেই নুসরতের কাজে ছিঃ ছিঃ রব তুলেছেন।

Advertisements

Advertisements

এবারে জনপ্রিয় রেডিও জকি মীর সোশ্যাল মিডিয়ায় নাম না নিয়ে কটাক্ষ করলেন নুসরতের বিরুদ্ধে। মীর এদিন ফেসবুকে লেখেন, “এটি ইউরো কাপ ২০২০, এখানে আজ ইটালির সঙ্গে আর একটা দেশের খেলা যে দেশে কেউ এক জন বিয়ে করেছিলেন, বা করেননি। “মীরের এমন পোস্ট ফের উস্কে দেয় জল্পনা। যদিও নুসরতের নাম না নিয়ে বা তাঁকে সরাসরি আক্রমণ করেন নি অভিনেতা। মীর বরাবর স্পষ্টভাষী, এবং এর আগেও তিনি বিভিন্ন ন্যায় অন্যায়ের বিরুদ্ধে হাস্য কৌতুক করে জবাব দিয়েছেন। তাই এটি কোনো নতুন ব্যাপার নয়।

Advertisements

চলুন আরেকবার দেখি নুসরত কী বলেছিলেন তার বিয়ে তথা ডেস্টিনেশন সহবাস প্রসঙ্গে, তুরস্কের বিবাহ আইন অনুসারে তাঁদের বিয়ে অবৈধ। তাঁরা রেজিষ্ট্রিও করেন নি। আর দুই ভিন্ন ধর্মাবলম্বী মানুষের বিয়ের ক্ষেত্রে যা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর তাই তিনি এবং নিখিল সহবাস করেছেন, তাঁদের বিয়েই হয় নি।

whatsapp logo
Advertisements
Avatar