BollywoodHoop Plus

Salman Khan: বলিউড নয়, এবার হলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ালেন সলমান খান!

পঞ্চাশোর্ধ্ব হয়েও সলমান খান (Salman Khan) বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। প্রায় দিন তাঁর সঙ্গে জুড়তে থাকে নিত্যনতুন নাম। সলমানের কেরিয়ারের শুরু থেকেই তাঁর সঙ্গে ঘটে আসছে এই ঘটনা। তবে কিছু সত্য, কিছু রটনা। এর আগে সঙ্গীতা বিজলানি (Sangeeta Vijlani)-র সঙ্গে বিয়ে ভেঙে গিয়েছে সলমানের। সোমি আলি (Somi Ali)-কে বিয়ে করতে নারাজ ছিলেন সলমান নিজেই। ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)-এর ধর্মীয় কটাক্ষের জেরে ভেঙে গিয়েছিল সলমানের সাথে সম্পর্ক। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সঙ্গে অজানা কারণে ব্রেক-আপ হলেও আজও সলমানের সঙ্গে তাঁর পেশাদার সম্পর্ক রয়েছে। এরপর সলমানের সঙ্গে নাম জড়িয়েছিল ইউলিয়া ভন্তুর (Yulia Vantour)-এর। 2020 সালের লকডাউনের সময় ইউলিয়া সলমানের পরিবার ও বন্ধুদের সাথে পনভেল ফার্ম হাউসে চলে গিয়েছিলেন। তবে ইউলিয়া সলমানের ভালো বন্ধু। সলমানের পরিবারের সদস্যরাও ইউলিয়ার সঙ্গে সলমানের সম্পর্কের রটনাকে উড়িয়ে দিয়েছেন। এবার সলমানের সঙ্গে নাম জড়াল হলিউড অভিনেত্রী সামান্থা লকউড (Samantha Lockwood)-এর।

হলিউডের নামী মডেল-অভিনেত্রী সামান্থা এবার বলিউডে কেরিয়ার তৈরি করার দিকে মন দিয়েছেন। কিছুদিন আগে তিনি গিয়েছিলেন বলিউডের নামী কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা (Mukesh chabra)-র অফিসে। এমনকি তাঁকে দেখা গিয়েছে ফারহান আখতার (Farhan Akhtar)-এর প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের অফিসে। কিন্তু এর মধ্যেই সলমানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে তৈরি হল জল্পনা।

 

View this post on Instagram

 

A post shared by @artimes29

কারণ সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সলমানের সঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন সামান্থা। এমনকি সলমানের ছাপ্পান্ন তম জন্মদিনে পনভেল ফার্ম হাউসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামান্থা। ফলে সলমানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে শুরু হয়েছে রটনা। বিষয়টি সামান্থার নজরে এসেছে।

সামান্থার মতে, মানুষ অনেক ধরনের অনেক কথা বলেন। সলমানের সঙ্গে তাঁর পরিচয় হয়েছে। সলমান একজন ভালো মনের মানুষ। এমনকি সলমান ছাড়াও হৃত্বিক (Hritwik Roshan)-এর সঙ্গে পরিচয় রয়েছে সামান্থার। কিন্তু সলমানের সঙ্গে তাঁকে জড়ানোর ঘটনাকে বাড়াবাড়ি বলেই মনে করছেন তিনি।

whatsapp logo