Hoop PlusTollywood

Mimi Chakraborty: প্যান্ট পরতে ভুলে গেলেন মিমি চক্রবর্তী!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে। তবে এই দুইয়ের মাঝে তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি।

আর এবার এমনই উষ্ণ অবতারে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী। তার রূপের জেল্লায় ঘায়েল হল যুবসমাজ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি আপলোড করেছেন অভিনেত্রী। আর সেই ছবিতেই তাকে দেখা গেল এক অনন্য সাজে। দুধসাদা পোশাকে পরীর মতো মোহময়ী রূপে ধরা দিলেন তিনি। এই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরণে রয়েছে একটি দুধসাদা রংয়ের থাই-স্লিট গাউন, যেটি ফুলস্লিভ। সঙ্গে পায়ে কালো রংয়ের গ্লসি জুতো, যেগুলি হাঁটু অব্দি লম্বা। সঙ্গে মুখে মানানসই নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলামেলা স্টাইলিশ চুল। সঙ্গে মানানসই জুয়েলারি রয়েছে তার গায়ে।

এক্কেবারে বোল্ড অবতারে খোলা আকাশের নিচে উজ্জ্বল রোদ গায়ে মেখে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো কালো টুলের উপর বসে একাধিক লাস্যময়ী পোজে, কখনো আবার দাঁড়িয়ে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। তবে এই পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী। শুধুমাত্র একটি মেঘের ইমোজি এবং একটি ক্যামেরার ইমোজি দিয়েছেন তিনি। আর তাকে দেখেই পাগল হয়েছেন তার অনুরাগীরা। ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘আপনাকে এই সাদা রঙে দারুন মানায়’; অন্যজন লিখেছেন, ‘আপনাকে দেখলেই প্রেমে পড়ে যাই’। আবার অনেকেই কটাক্ষ করেছেন তার এই পোশাক নিয়ে। একজন লেখেন, ‘ছোটবেলার সেই মুহূর্ত যখন স্কুল থেকে এসে প্যান্ট খুলে শুধু জামা পড়ে ঘুরতাম’; অপর একজন লেখেন, ‘সাংসদের প্যান্ট কোথায়?’।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই প্রেমের শহর প্যারিস থেকে নিজেট জন্মদিন কাটিয়ে কলকাতায় ফিরেছেন অভিনেত্রী। কয়েকদিন আগে অব্দি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল জুড়ে ছিল সেদেশের ছবি। সেখানে ইচ্ছেমতো খেয়ে, ঘুরে, ঘুমিয়ে ভালোই সময় কাটিয়েছেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা