BollywoodHoop Plus

Sunny Leone: ‘প্রোটেকশন ব্যবহার করুন’, এইডস নিয়ে সচেতনতার প্রচারে ট্রোলড সানি লিওনি!

এইচআইভি যার অপর নাম এইডস। মারাত্মক এই অসুখ নিয়ে কথা বলতে এখনও পৃথিবীতে অনেকেই লজ্জা পান। ‘কন্ডোম’ শব্দটি ব্যবহার করতেও অনেকে লজ্জিত বোধ করেন। অথচ অসংযমী যৌনজীবনের কারণে ক্রমশ পৃথিবী জুড়ে বাড়ছে এইডস আক্রান্ত রোগীর সংখ্যা। গত কয়েক বছর আগে থেকেই এইডস সচেতনতা ক্যাম্পেনের জন্য কাজ করছেন প্রাক্তন পর্ণ তারকা সানি লিওনি (Sunny Leone)। সম্প্রতি এইডস সচেতনতা সংক্রান্ত একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে সানি জানালেন, ভারতে অন্তত তেইশ শতাংশ মানুষ রয়েছেন যাঁরা জানেন না, তাঁরা এইডসে আক্রান্ত। কারণ তাঁরা কখনও এইচআইভি টেস্ট করাননি। দশ বছর ধরে এইচআইভি-র জীবাণু কোনও রকম লক্ষণ ছাড়াই মানবশরীরে বাহিত হয়। আন্তর্জাতিক এইডস দিবসে সানির অনুরোধ, অ্যাসিম্পটমেটিক এইচআইভি বিষয়ে সতর্কতা গড়তে হবে। যৌন জীবনকেও সুরক্ষিত করতে হবে। এইচআইভি সংক্রমণও রোখা প্রয়োজন। কন্ডোম ব্র্যান্ড ‘ম্যানফোর্স’ ও ‘সাথী’ এনজিও-র সাথে যৌথ উদ্যোগে সানি এই বার্তা দিলেন অনুরাগীদের। এছাড়াও জানালেন, এই দুটি সংস্থা উদ্যোগ নিয়েছে ভারতে এক হাজারের উপর এইচআইভি আক্রান্ত অন্তঃসত্ত্বা মহিলাদের সঠিক চিকিৎসা ও পুষ্টিকর খাবারের ব্যবস্থা করার।

কিন্তু এই ভিডিওর কমেন্ট বক্সে অবাক করে দিয়েছেন ভারতীয় নেটিজেনদের একাংশ। তাঁরা এইচআইভি সংক্রান্ত সচেতনতার পরিবর্তে সানিকে জিজ্ঞাসা করেছেন, তিনি পর্ণ ফিল্মের দুনিয়া কেন ছাড়লেন! ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। অথচ তাঁরা হয়তো অনেকেই জানেন না, তাঁরা অ্যাসিম্পটমেটিক এইডস-এ আক্রান্ত কিনা!

বর্তমানে সানিকে বলিউড ফিল্মে অভিনয় করতে দেখা না গেলেও ইতিমধ্যেই বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তাঁর নিজস্ব কসমেটিক ব্র্যান্ড রয়েছে যার প্রোমোশন সানি নিজেই করেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo