BollywoodHoop Plus

সেলিব্রিটি হলেও ছিল না অহংকার, বেলুন বিক্রেতাদের সঙ্গে হাসিমুখে ছবি তুলেছিলেন সুশান্ত

14 ই জুন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যুর এক বছর পূর্ণ হয়ে গেছে। তবু সুশান্ত মানুষের কথায়, তাঁদের স্মৃতিতে বেঁচে রয়েছেন। সম্প্রতি তাঁর একটি পুরানো ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে সুশান্তকে দেখা যাচ্ছে একটি ছোট বাচ্চাকে বেলুন কিনে দিতে।

ভিডিওটি সুশান্তের মৃত্যুর কয়েক মাস আগের ভিডিও। সুশান্ত একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেই অনুষ্ঠানে যোগ দিতে গাড়ি থেকে নামার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন সুশান্ত। এই সময় সুশান্তের একজন খুদে ফ্যান তাঁর কাছে এগিয়ে আসে। ফ্যানের সঙ্গে ‘হাই ফাইভ’ করার সময় দুজন বেলুনওয়ালা সুশান্তের দিকে এগিয়ে আসেন। বেলুনওয়ালাদের সাহায্য করার জন্য ‘সুশি’ তাঁদের কাছ থেকে বেলুন কিনে ওই বাচ্চা ছেলেটিকে দেন। মুহূর্তে এই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওয় সুশির মধ্যে কোনো স্টারডম ছিল না। হাসিমুখে সকলের সাথে ভাব বিনিময় করছিলেন তিনি। আসলে সুশি বরাবর ডাউন টু আর্থ থাকা একটি মানুষ ছিলেন। সেদিনের সেই ভিডিও 14 ই জুনের পর থেকে বারবার ভাইরাল হয়ে চলেছে।

এই প্রসঙ্গে একটি কথা বলা দরকার। একজন তারকা হলেও মনের দিক থেকে সবাই মানুষ। চড়াই-উতরাই মানুষের জীবনের অন্যতম অঙ্গ। সুশান্তের অনুরাগীরা আজ যেভাবে সুশান্তকে প্রতি মুহূর্তে স্মরণ করছেন, তাঁর পুরানো ভিডিও ভাইরাল করছেন, গত বছর 14 ই জুনের আগে যদি এতটা উন্মাদনা থাকত, তাহলে কি মনের দিক থেকে একাকী সুশান্ত চলে যেতেন? এই প্রশ্নটা সত্যিই মনে জাগছে, যার উত্তর হয়তো কোনোদিন পাওয়া যাবে না।

whatsapp logo