whatsapp channel

মুম্বই ফরেনসিক ল্যাবের এই ভুলের জন্য আজও জানা যায়নি সুশান্তের মৃত্যুর কারণ

দীর্ঘ সাড়ে তিন মাস অতিক্রান্ত হয়ে গেলেও এখনো জট খুলল না সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের। মৃত্যুর তদন্ত নিয়ে মুম্বই পুলিশের উদাসীনটা আগে দেখা গিয়েছিল। অভিনেতার দেহের ময়নাতদন্ত নিয়েও উঠেছিল…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘ সাড়ে তিন মাস অতিক্রান্ত হয়ে গেলেও এখনো জট খুলল না সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের। মৃত্যুর তদন্ত নিয়ে মুম্বই পুলিশের উদাসীনটা আগে দেখা গিয়েছিল। অভিনেতার দেহের ময়নাতদন্ত নিয়েও উঠেছিল একাধিক প্রশ্ন। এরমধ্যেই মুম্বই ফরেনসিক ল্যাবের আরো গুরুত্বপূর্ণ গাফিলতি সামনে এল। ফরেনসিক ল্যাব সুশান্তের ভিসেরার ড্রাগ টেস্টই করে নি, যা থেকে জানা যেত যে তাঁকে ড্রাগ দেওয়া হয়েছিল কি না।

সুশান্তের বাবা রিয়া চক্রবর্তীর উপর ছেলেকে ড্রাগ খাইয়ে হত্যা করার আরোপ এনেছিলেন। সূত্রের খবর, মুম্বইয়ের ফরেনসিক ল্যাব হাইপ্রেশার থিন লেয়ার ক্রোমাটোগ্রাফী টেস্ট করে নি। শুধু রুটিন ভিসেরা পরীক্ষাই করা হয়েছিল।

ফরেনসিক ল্যাবের এই গাফিলতিতে প্রশ্ন তুলছে AIIMS এর চিকিৎসক দলও। সিবিআই খতিয়ে দেখছে কেন এই গুরুত্বপূর্ণ পরীক্ষা বাদ রাখা হয়েছিল।

যদিও AIIMS এর দল যে রিপোর্ট সিবিআইকে দিয়েছে সেখানে সুশান্তের শরীরে কোনোরকম বিষ পাওয়া যায় নি বলেই উল্লেখ রয়েছে। যদিও এখনই সিবিআই হত্যার সম্ভাবনার তদন্ত থেকে সরে আসছে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media