whatsapp channel

Dev: চল্লিশ পেরিয়ে ‘প্রাপ্তবয়স্ক’ হলেন দেব, দর্শকদের জন্য এল ধামাকা উপহার

উইকিপিডিয়া বলছে, তাঁর বয়স ৪১ বছর। কিন্তু রবিবার সোশ্যাল মিডিয়ায় 'প্রাপ্তবয়স্ক' হওয়ার কথা ঘোষণা করলেন অভিনেতা সাংসদ দেব (Dev)। হিসেব মতো তো অনেক বছর আগেই তাঁর প্রাপ্তবয়স্ক হয়ে যাওয়ার কথা।…

Nirajana Nag

Nirajana Nag

উইকিপিডিয়া বলছে, তাঁর বয়স ৪১ বছর। কিন্তু রবিবার সোশ্যাল মিডিয়ায় ‘প্রাপ্তবয়স্ক’ হওয়ার কথা ঘোষণা করলেন অভিনেতা সাংসদ দেব (Dev)। হিসেব মতো তো অনেক বছর আগেই তাঁর প্রাপ্তবয়স্ক হয়ে যাওয়ার কথা। তবে এত বছর পর হঠাৎ এমন পোস্ট কেন? কী এমন লিখলেন দেব? সবটা খোলসা করে বলা যাক।

আসলে বাস্তব জীবনে বয়স ৪০ ছুঁলেও অভিনেতা দেবের বয়স কিন্তু সবে মাত্র ১৮ হল। ঠিক ১৮ বছর আগে এই দিনেই মুক্তি পেয়েছিল দেবের প্রথম ছবি। ‘অগ্নিশপথ’ ছবির হাত ধরে প্রথম বাংলা ছবির জগতে পা রাখেন তিনি। বিপরীতে ছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। হ্যাঁ, তিনিই ছিলেন দেবের প্রথম নায়িকা। এছাড়াও এই ছবিতে ছিলেন দীপঙ্কর দে এবং সব্যসাচী চক্রবর্তীও। ছবিটি পরিচালনা করেছিলেন প্রবীর নন্দী এবং প্রযোজনায় ছিলেন স্বপন কুমার সাহা।

Dev: চল্লিশ পেরিয়ে 'প্রাপ্তবয়স্ক' হলেন দেব, দর্শকদের জন্য এল ধামাকা উপহার

এদিন অগ্নিশপথ ছবির একটি পোস্টার শেয়ার করে দেব লেখেন, ‘অবশেষে আজ আমি প্রাপ্তবয়স্ক হলাম। মানে ইন্ডাস্ট্রিতে ১৮ বছর। এত বছর ধরে ভালোবাসা, সমর্থন এবং আশীর্বাদ দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। আমি জানি না প্রতি বছর এমনটা করা সম্ভব কিনা, তবে এই বছর, এই দিনে সকলের জন্য বিশেষ কিছু রয়েছে’।

প্রতিশ্রুতি মতো এদিন অনুরাগীদের জন্য একটি বিশেষ উপহার দেন দেব। তাঁর আসন্ন ছবি ‘খাদান’এ বিশেষ ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে। যিশুর চরিত্রটির প্রথম লুকে তাঁকে ধুতি ও পাঞ্জাবি পরনে দেখা গিয়েছে। গলায় ঝোলানো শ্রীখোল। মোশন পোস্টারটির ক্যাপশনে লেখা, ‘কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি’। শোনা যাচ্ছে, খাদান ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে দেবকে। তাঁর বেশি বয়সের চরিত্রটির বিপরীতে থাকছেন বরখা। আর কম বয়সের চরিত্রের নায়িকা হচ্ছেন ইধিকা। এছাড়াও বনি সেনগুপ্তকেও নাকি একটি চরিত্রের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে। তবে তিনি থাকছেন কিনা তা এখনো জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই