Bengali SerialHoop Plus

Indrakshi Dey: দুধ সাদা আধখোলা জামার ভিতর স্পষ্ট অন্তর্বাস, বোল্ড লুকে ধরা দিলেন যমুনা ঢাকির আর্যা

বাংলা বিনোদন জগতে নায়িকা হিসেবে অনেকেই এসেছেন জনপ্রিয়তার শীর্ষে। কিন্তু খলনায়িকাদের নাম তেমনভাবে সামনে আসে না। তবে খলনায়িকার চরিত্রে অভিনয় করেই বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন অভিনেত্রী ইন্দ্রাক্ষী দে (Indrakshi Dey)। আসল নামে তেমনভাবে পরিচিত না হলেও ‘যমুনা ঢাকি’-র ‘আর্যা’ নামে তাকে একডাকে চেনেন সকলেই। টিভি পর্দায় খলনায়িকা হলেও বাস্তব জীবনে তিনি ‘হার্টথ্রব’ এক মডেল। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। বারবার সাহসী বোল্ড লুকে সামনে এসে নজর কাড়েন স্টুডিওপাড়ার এই খলনায়িকা।

কখনো নগ্নিকা, কখনো আবার অর্ধনগ্নিকা- এমনই রূপে পরিপূর্ণ তার সোশ্যাল মিডিয়ার দেওয়াল। আর এবার শীতের এমনই এক উষ্ণতা মাখা ফটো পোস্ট করলেন ‘যমুনা ঢাকি’-র ‘আর্যা’। ছবিতে দেখা যাচ্ছে, দুধ সাদা চাদরের উপর অর্ধনগ্নিকা অবতারে বসে আছেন অভিনেত্রী ইন্দ্রাক্ষী দে। পরনে দুধ-সাদা গুল স্লিভ ক্যাসুয়েল শার্ট। জামার দুটি স্লিভ কনুই অব্দি গোটানো। জামার বুকের বোতাম উন্মুক্ত। খোলা বোতামের ফাঁকে স্পষ্ট হয়েছে ঘিয়ে রংয়ের অন্তর্বাস। যেখান থেকে উঁকি দিচ্ছে অস্পষ্ট বক্ষবিভাজিকা। নিম্নাঙ্গে ডেনিম হট-প্যান্ট। প্যান্টের নীচে ধরা দিচ্ছে উন্মুক্ত ফর্সা উরু। চুল খোলা, গায়ে নেই কোনো জুয়েলারি। অভিব্যক্তিতে স্পষ্ট আবেদনময় দুটি চোখ। আর এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘যদি আপনি কোন কিছুর চিহ্ন খুঁজছেন, তাহলে সেটি এখানেই রয়েছে’।

এই ছবিতে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গেছে। কেউ লিখেছেন, ‘তোমার এই সৌন্দর্য্য প্রাকৃতিক সৌন্দর্য, তোমায় দেখতে খুবই হট লাগছে’; কেউ আবার কমেন্ট করেছেন, ‘ধারাবাহিকের জগতে তিনি মোহময়ী সুন্দরী’; কেউ আবার লিখেছেন, ‘তুমি এমনই হট ও বোল্ড থেকো’। অনেকেই আবার ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স।

প্রসঙ্গত, মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন এই টেলি নায়িকা। ধীরে ধীরে হয়ে উঠেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা। বর্তমানে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে ‘আর্যা’ চরিত্রে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। তবে এর আগেও অনেকবার টিভি পর্দায় দেখা গেছে তাকে। ‘ঝুমুর’, ‘হৃদয়হরণ বি.এ পাশ’, ‘জয় কনহাইয়া লাল কি’ ধারাবাহিকেও এর আগে অভিনয় করতে দেখা গিয়েছে ইন্দ্রাক্ষীকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা