whatsapp channel

Srijla Guha: ফাঁকা ঘরে সোফার উপর এটা কি করলেন সৃজলা!

বাংলা টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijala Guha)। তার সাবলীল অভিনয় মন জয় করেছে দর্শকদের। বিশেষ করে 'মন ফাগুন' ধারাবাহিকে পিহু-র চরিত্রে তার অভিনয় তাকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijala Guha)। তার সাবলীল অভিনয় মন জয় করেছে দর্শকদের। বিশেষ করে ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহু-র চরিত্রে তার অভিনয় তাকে জায়গা কিরে দিয়েছে ভক্তদের মনের বৈকুণ্ঠে। ইতিমধ্যে একাধিক ধারাবাহিকে অভিনয় করে চর্চায় এসেছে এই অভিনেত্রীর নাম। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েও তুমুল আলোচনা হয়েছে একটা সময়। তার প্রেম এবং বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি নানা মহলে। তবে সবকিছু সামলে আবার নিজের চেনা ছন্দে অভিনয়ে ফিরেছেন তিনি।

Advertisements

তবে শুধু অভিনয় নয়, এই অভিনেত্রী একাধিক প্রতিভার অধিকারিণী। কাজের ফাঁকে সময় পেলে কবিতা লিখতে ভালোবাসেন তিনি। এছাড়াও নাচে তার আগ্রহ রয়েছে মেয়েবেলা থেকেই। আর এসবের পাশাপাশি ফ্যাশন ও মডেলিং করতেও বেশ পছন্দ করেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তত সক্রিয়তা লক্ষ্যনীয়। প্রায়ই সেখানে তাকে দেখা যায় নানা অবতারে। কখনো যেমন নিজেকে ট্র্যাডিশনাল সাজে সাজিয়ে ভক্তদের সামনে মেলে ধরেন, তেমনই আবার স্বল্পবসনা হয়ে সাহসী লুকেও দেখা যায় তাকে। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীরা সংখ্যাটাও নেহাত কম নয়।

Advertisements

আর এবার সামাজিক মাধ্যমে একটি আবেদনশীল ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী সৃজলা গুহ। তিনি তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভিডিওটি পোস্ট করেছেন। এই ভিডিওতে তাকে দেখা গেল কালো রংয়ের একটি স্যান্ডো গেঞ্জি ও চকোলেট রংয়ের একটি লেদার হট প্যান্টে। তবে গেঞ্জির ফাঁকে দেখা গেল তার কালো অন্তর্বাসের ফিতে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হল তার সুগভীর ক্লিভেজ এবং ফর্সা মসৃণ উরু। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা চুলে ধরা দিয়েছেন তিনি।

Advertisements

এই ভিডিওতে একটি ইংরেজি গানের তালে তালে অভিনেত্রীকে সোফার উপর শরীর এলিয়ে পোজে দিতে দেখা গেছে। প্রতিটি পোজেই তার শরীরের আবেদনশীল অভিব্যক্তি নজর কেড়েছে তার অনুরাগীদের। কমেন্ট বক্সে ভালোবাসায় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। অনেকেই আবার তার সৌন্দর্যের প্রশংসা করেছেন প্রাণ ভরে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা