Hoop PlusTollywood

Srabanti Chatterjee: দুধ সাদা বরফের মাঝে এমন পোজ দিলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা। অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

বরফের মধ্যে গোলাপি শিফন শাড়ি পরে আবারও সোশ্যাল মিডিয়ার উত্তাপ ছড়ালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চারিদিকে সাদা বরফের মাঝে হালকা গোলাপির শিফন শাড়ি পরে তিনি অনন্য সুন্দর হয়ে উঠেছেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে যে কোন রঙের পোশাকেই খুব সুন্দর লাগে, তার এমন সুন্দর মাখো মাখো ত্বকের ওপরে হালকা রং কিংবা গাঢ় রং যে কোনো রঙের পোশাকই তাকে ভীষণ সুন্দর মানিয়ে যায়।

সোশ্যাল মিডিয়ার গোলাপি শাড়ি পরে আবির্ভাব হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গোলাপি শাড়িতে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, গোলাপি শিফন শাড়িটি পরে তিনি একেবারে পরীর মতন হয়ে গেছেন, তার গায়ের রঙের সঙ্গে যেন এমন বেবি পিংক এর শাড়িটি একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। যতই তিনি নায়িকা হোক না কেন একেবারে জিরো ফিগার তিনি নয়। তিনি কিন্তু একেবারেই রোগা নন, তার চেহারার মধ্যে বেশ একটা মাধুর্য আছে, মানে বাঙ্গালী কন্যারা যেমন মাছ, ভাত খেয়ে সুন্দর চেহারার অধিকারী হন, শ্রাবন্তী কিন্তু ঠিক তেমনি, একেবারে ঘরের মেয়ের মত তাইতো তার শরীরে এই শাড়িটা যেন একেবারে খেলা করে বেড়াচ্ছে। Hoophaap এর পাতায় তবে দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ লুক –

Related Articles