whatsapp channel

বিয়ের আগেই বিছানায় ঘনিষ্ঠ নায়ক-নায়িকা, ‘তোমাদের রাণী’-র দৃশ্য ঘিরে সমালোচনার ঝড়

বর্তমানে যে সিরিয়ালগুলি দর্শকদের বিশেষ পছন্দের তালিকায় উঠে এসেছে তার মধ্যে অন্যতম নাম 'তোমাদের রাণী' (Tomader Rani)। স্টার জলসায় মাস দুয়েক আগেই শুরু হয়েছে ধারাবাহিকটি। বেশ অন্য রকম গল্প দেখানোর…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে যে সিরিয়ালগুলি দর্শকদের বিশেষ পছন্দের তালিকায় উঠে এসেছে তার মধ্যে অন্যতম নাম ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। স্টার জলসায় মাস দুয়েক আগেই শুরু হয়েছে ধারাবাহিকটি। বেশ অন্য রকম গল্প দেখানোর প্রতিশ্রুতি দিয়েছিল সিরিয়ালটির প্রোমো। নায়ক নায়িকা দুর্জয় এবং রাণী দুজনেই বর্তমান প্রজন্মের ছেলে মেয়ে। আর পাঁচটা সিরিয়ালের মতো এখানে শহরের ছেলে, গ্রামের মেয়ের গল্প নেই। বরং একই রকম শিক্ষিতা রাণী চায় ভবিষ্যতে বড় ডাক্তার হতে। সেই সূত্রেই সুপ্রতিষ্ঠিত ডাক্তার দুর্জয়ের সঙ্গে আলাপ তাঁর।

ইতিমধ্যে টিআরপি তালিকায় মোটামুটি ভালোই স্থানে রয়েছে তোমাদের রাণী। নায়ক নায়িকার মধ্যে এক মিষ্টি সম্পর্কও গড়ে উঠতে শুরু করেছিল। হঠাৎ করেই সাম্প্রতিক এক পর্বে যেন তাল কাটল। তোমাদের রাণীর সাম্প্রতিক তম পর্ব দেখে বিরক্তি প্রকাশ করেছেন দর্শকদের একাংশ। আসলে সম্প্রতি সিরিয়ালে দুর্জয় এবং রাণীর মধ্যে শারীরিক ঘনিষ্ঠতার পর্ব দেখানো হয়েছে। অথচ তাঁদের বিয়ে তো দূর, এখনো প্রেমটাই ঠিক করে শুরু হয়নি। এর মধ্যেই দুজনের মধ্যে সম্পর্ক এতদূর এগিয়ে যাওয়ায় রীতিমতো ক্ষুব্ধ দর্শকদের একাংশ।

পর্বটি দেখে অনেকেই মন্তব্য করেছেন, এই ধরণের সিরিয়ালের জন্য সমাজে ভুল বার্তা যাচ্ছে। তরুণ তরুণীরা যেটা অনুচিত সেটাই শিখছে। একটা সিরিয়াল যেটা গোটা পরিবার বসে দেখে, সেখানে এমন দৃশ্য দেখানো কতটা গ্রহণযোগ্য তা নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন। সোশ্যাল মিডিয়ায় সিরিয়াল সংক্রান্ত বিভিন্ন পেজগুলিতে এ নিয়ে আলোচনা সমালোচনা অব্যাহত। তবে অনেকে এ বিষয়ে ভিন্ন মতও পোষণ করছেন।

কয়েকজন মন্তব্য করেছেন, রাণী নিজে যেহেতু টিনএজার, উপরন্তু দুর্জয়ের প্রতি তাঁর একটা দুর্বলতা রয়েছে, তাই সেও নিজেকে আটকাতে পারেনি। অনেকের মতে, এই পর্বের পর রাণী চরিত্রটি নিজের দৃঢ়তা হারিয়ে ফেলবে। কিন্তু কিছু কিছু দর্শকের পালটা প্রশ্ন, নায়িকা মানেই কি তাকে সবদিক দিয়ে নিখুঁত হতে হবে? দুর্জয় রাণী দুজনেই আধুনিক যুগের ছেলে মেয়ে। আর বর্তমান সময়ে এমনটা আকছার ঘটছে। ছেলেমেয়েদের বোঝানো উচিত যে কোনটা উচিত আর অনুচিত। এবার শুধু এটাই দেখার, মদ্যপ অবস্থা কাটলে দুর্জয় আর রাণীর মধ্যে পরিস্থিতি কী দাঁড়ায়।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই