শ্রদ্ধা কাপুরের কাছে হেরে গেলেন অভিনেত্রী আলিয়া ভাট

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অনেকেই মুখ খুলছেন 'নেপোটিজম' নিয়ে। পরিচালকদের ছাড়াও অভিনেতা-অভিনেত্রীদের ওপরও আঙুল তুলছে নেটিজেন। বিশেষত আলিয়া ভাট এর ওপর কটাক্ষ করছেন বহু মানুষ। আলিয়া ভাটের…

HoopHaap Digital Media

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অনেকেই মুখ খুলছেন ‘নেপোটিজম’ নিয়ে। পরিচালকদের ছাড়াও অভিনেতা-অভিনেত্রীদের ওপরও আঙুল তুলছে নেটিজেন। বিশেষত আলিয়া ভাট এর ওপর কটাক্ষ করছেন বহু মানুষ। আলিয়া ভাটের কোনো ফিল্মি হিট করবে না বলে এমনই দাবি করেছিলেন অনেকে। তার ইনস্টাগ্রাম থেকে বহু ফলোয়ার্স কমে গেছে। তার এখন ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা এসে দাঁড়িয়েছে 47.9 মিলিয়ন। এছাড়াও তিনি ইনস্টাগ্রামের কমেন্ট অপশন লিমিটেডে করে দেন। সুশান্তের মৃত্যুর পর থেকে তিনি কোন পোস্টে কোনো কমেন্ট করেননি। কিন্তু সুশান্তের ব্যাপারে তিনি যতই মুখ বন্ধ থাকুক না কেন তাকে আক্রমণ করে চলেছেন বহু মানুষ।

এদিকে পাঁচ দিন আগে শ্রদ্ধা কাপুরের ইনস্টাগ্রামে ফলোয়ার্স 50.5 মিলিয়ন হয়ে গেল। এর জন্য তাকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। শ্রদ্ধাও স্টার কিডস এবং আলিয়া ভাট স্টার কিডস এই তুলনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে। এদিকে প্রথম সারির অভিনেত্রীদের ইনস্টাগ্রম ফলোয়ার্স বেড়েই চলেছে। বলিউডের কিছু কিছু স্টার কিডস এর ফলোয়ার্স কমে গেছে এই নেপোটিজমের জন্য।

এছাড়া অনুষ্কা শর্মার ফলোয়ার্স সংখ্যা 39.3 মিলিয়ন। তার প্রযোজনার ফলে ফলোয়ার্স দিন সংখ্যা আরো বেশি বেড়ে গেছে। অন্যদিকে সোনাম কাপুরের ফলোয়ার্স দিন সংখ্যা একটু একটু করে কমে যাচ্ছেন তার বর্তমানে ফলোয়ার্স সংখ্যা 29.4 মিলিয়ন।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের মধ্যে প্রতিযোগিতা লেগেই আছে। প্রিয়াঙ্কা চোপড়া অনেকদিন আগেই 50 মিলিয়নে পা রেখেছেন। বর্তমানে তার ফলোয়ার্স সংখ্যা 54.9 মিলিয়ন। বলিউডের ডিভা দীপিকা পাড়ুকোনের কিছুদিন আগেই 50 মিলিয়ন ফলোয়ার্স হয়ে গেল। তাই তাকে অনেকেই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ইনস্টাগ্রামে ও তিনি তা পোস্ট করেছেন। তার এখন ফলোয়ার্স এর সংখ্যা 50.5 মিলিয়ন।

Leave a Comment