Hoop PlusTollywood

Akash Chatterjee: বিস্ফোরক অভিযোগ আনলেন সুদীপার সৎ ছেলে

বিরাট বড় জিনিস চুরি গিয়েছে সুদীপার সৎ ছেলের। সেই চুরির গুরুতর অভিযোগ আনলেন আকাশ চট্টোপাধ্যায় (Akash Chatterjee)। বিস্ফোরক অভিযোগের মধ্যে দিয়ে আকাশ এখন টি সিরিজের (T-Series) দরবারে। ব্যাপারটা কি?

ঘটনা হল, টি সিরিজের বিরুদ্ধে গল্প চুরির গুরুতর অভিযোগ এনেছেন সুদীপার সৎ ছেলে তথা অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছেলে। তার দাবি, টলিউডের কাজ কপি করা হয়েছে। বলিউডে নতুন সিনেমার কাজে সুকৌশলে টলিউডের ছবি নকল করা হয়েছে বলে দাবি আকাশের।

চুরির গল্প আদ্যোপান্ত জানাতে এদিন আকাশ তার ফেসবুক পেজে কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন, এবং জানান যে রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজা অভিনীত ছবি ‘মিস্টার মাম্মি’ (Mister Mummy) গল্প তার নিজের লেখা, আকাশই প্রথম এই গল্প নিয়ে টি সিরিজের কাছে যান। ২০১৯ সালে আকাশ প্রথম এর চিত্রনাট্য লেখেন, গল্পে এক যুবকের অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার কাহিনী লেখেন তিনি, কিন্তু, সেই সময় টি সিরিজের গল্পটি পছন্দ হয়, এমনকি গল্পের নাম ঠিক হয় ‘ভিকি পেট সে’। মূল চরিত্রে আকাশ, আয়ুষ্মান খুরানাকেই চেয়েছিলেন। কিন্তু, সব ঠিক হয়ে গিয়েও কাজ স্তব্ধ হয়ে যায়। অবশেষে, একই ধরনের গল্প নিয়ে টি সিরিজ আনতে চলেছে ‘মিস্টার মাম্মি’ (Mister Mummy), যেখানে অভিনয় করেছেন রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজা।

আকাশের দাবি এই নতুন সিনেমায় তার নাম রাখা হোক। কোনো রকম অর্থের দাবি আকাশ না করলেও তিনি বলেন, ”চিত্রনাট্য রাইটার্স অ্যাসোসিয়েশনে দাখিল করা আছে আমার চিত্রনাট্য। আমি কোনও অর্থ চাই না। আমি শুধু এই ছবিতে আমার প্রাপ্র্য নামটা দেখতে পেলেই খুশি। আইনজীবীর সঙ্গে কথাও বলেছি। প্রযোজনা সংস্থাকে হয়তো আমরা আইনি নোটিস পাঠাবো।”

whatsapp logo