whatsapp channel

শ্রাবন্তী-পায়েলদের ‘নটী’ তকমা তথাগত রায়ের, প্রতিবাদে সরব বিরোধী দলের নুসরত-কাঞ্চন

ফের মহিলাদের ছোট করলেন বিজেপি নেতা তথাগত রায়। মহিলাদের অপমান এর আগেও দিলীপ ঘোষ করেছিলেন, এবার তথাগত রায় তার শব্দ বাণ প্রয়োগ করলেন একুশের নির্বাচনের প্রার্থীদের। এইবছর যেই মহিলা শিল্পীরা…

Avatar

HoopHaap Digital Media

ফের মহিলাদের ছোট করলেন বিজেপি নেতা তথাগত রায়। মহিলাদের অপমান এর আগেও দিলীপ ঘোষ করেছিলেন, এবার তথাগত রায় তার শব্দ বাণ প্রয়োগ করলেন একুশের নির্বাচনের প্রার্থীদের। এইবছর যেই মহিলা শিল্পীরা বিজেপির হয়ে ভোটযুদ্ধে নেমেছিলেন তাদের চরিত্র নিয়ে প্রশ্ন তুললেন তথাগত রায়। শুধু চরিত্র নয়, তাদের মগজ যে হাঁটুতে থাকে তাও প্রকাশ করলেন এই বিজেপি নেতা।

পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর থেকে হেরেছেন শ্রাবন্তী এবং পায়েল। মুখ থুবড়ে পড়েছে বিজেপির নৌকো। জয় হয়েছে দিদির। এই জয় মানতে পারছেন না তথাগত রায়। একেবারে সোশ্যাল মিডিয়ায় ভেতরের রাগ উগরে দিলেন তিনি। শ্রাবন্তী, পায়েল এবং পার্নো মিত্রকে যাচ্ছেতাই ভাষায় অপমান করেন তিনি। এবং এদের পরাজয়ের জন্য দ্বায়ী করেন দিলীপ ঘোষ, শিবপ্রকাশ, কৈলাশ বিজয়বর্গীয়দের কড়া শব্দ শোনান তিনি।

ঠিক কী বলেছেন টলিউডের অভিনেত্রীদের তথাগত রায়? পায়েল,তনুশ্রী, শ্রাবন্তীদের ‘নগরীর নটীরা’ বলে সরাসরি কটাক্ষ করেন তথাগত রায়। এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “পায়েল শ্রাবন্তী তনুশ্রী ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে ? কেনই বা দিয়েছিল?দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি ?”

তথাগতের কথায় মদন মিত্র একজন প্লে বয়, এবং তিনি এও বুঝিয়ে দিয়েছেন শ্রাবন্তী পায়েলের মাথায় কোনো রাজনৈতিক বুদ্ধি নেই।

এখনও পর্যন্ত পায়েল, শ্রাবন্তী, তনুশ্রী চুপ থাকলেও, ‘নটী’ প্রসঙ্গে সরব হয়েছেন তৃণমূলের তরফ থেকে নুসরত জাহান ও কাঞ্চন মল্লিক। এক সর্বভারতীয় সংবাদ সংস্থা যোগাযোগ করলে নুসরত জানান যে “আমি বরাবরই বলে এসেছি বিজেপি নারীর প্রধান শত্রু । এই দল কখনওই নারীকে সম্মান করতে পারেনি, পারবেও না। মেয়েদের ওরা এ ভাবেই দেখে ।।।।।।।।” এছাড়াও কাঞ্চন মল্লিক সংবাদ মাধ্যমে সরাসরি প্রকাশ করেন, “আমাদের পেশা নিয়ে কেউ কটাক্ষ করলে তার প্রতিবাদ জানাবই। আমিও ব্যতিক্রমী নই। বিশেষ করে পায়েল, পার্নো এবং শ্রাবন্তীকে বিজেপি যে ভাবে কটাক্ষ করল সত্যিই নিন্দনীয়।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media