whatsapp channel

Ipshita-Prity: ‘ধুলোকণা’র সেটে ঈপ্সিতার জন্মদিন, কেক মেখে একাকার অবস্থা, ভিডিও শেয়ার করলেন প্রীতি

টেলিভিশনের অন্যতম মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়। গতকাল ছিল তাঁর শুভ জন্মদিন। সহকর্মী মানালি, অনিন্দিতা ও প্রীতি স্নেহের ছোঁয়া ভরা শুভেচ্ছাটা আগেভাগেই সেরে ফেলেছেন। ‘ধুলোকণা’য় কাজ করছেন তিনি। ‘ধুলোকণা’রই শ্যুটিং সেটেও কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টেলিভিশনের অন্যতম মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়। গতকাল ছিল তাঁর শুভ জন্মদিন। সহকর্মী মানালি, অনিন্দিতা ও প্রীতি স্নেহের ছোঁয়া ভরা শুভেচ্ছাটা আগেভাগেই সেরে ফেলেছেন। ‘ধুলোকণা’য় কাজ করছেন তিনি। ‘ধুলোকণা’রই শ্যুটিং সেটেও কিন্তু বেশ জমজমাটি কেক কেটে সেলিব্রেশনটাও সাড়া হয়েছে। তবে ওই সেলিব্রেশনের বিশেষ আকর্ষণ ছিলেন স্ময়ং সাবিত্রী চট্টপাধ্যায়। নিজের হাতে পরম যত্নে কেক খাইয়ে দিয়েছেন বার্থ ডে গার্লকে।

Advertisements

ঈপ্সিতার বার্থ ডে সেলিব্রেশনের একটি ভিডিও কিন্তু ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখা গেছে, সুজিত থেকে শুরু করে সাবিত্রী দেবী সবাই এক-একজন এসে কেক খাইয়ে দিচ্ছেন মহারাণীকে। এরপরেই ভেসে এলো, লা লা লা করে স্বর। উৎফুল্ল মেজাজে কেকটা হাতে নিয়ে মুখে মাখিয়ে দেওয়া হলো অভিনেত্রীর ফর্সা গালদুটোতে। “হেব্বি লাগছে কিন্তু” বলে বসেছেন উপস্থিত সহকর্মীর দল। এদিকে নেটিজনও প্রিয় অভিনেত্রীর জন্মদিনের খুশি বেশ খুশি। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁকে।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় গতকাল নিজের জীবনের সেরা ছবিটি নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন ঈপ্সিতা। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন বিনোদনের সবচেয়ে প্রিয় বর্ষীয়ান অভিনেত্রী কিংবদন্তি সাবিত্রী চট্টোপাধ্যায়। আদর ভরা স্নেহ দিয়ে ঈপ্সিতাকে কেক খাইয়ে দিচ্ছেন অভিনেত্রী। ছবিটা তোলা হয়েছে ‘ধূলোকণা’-রই শ্যুটিং সেটে। আদর ভরা ছবিটিতে ঈপ্সিতা লিখেছেন, “আমার জীবনের সবচেয়ে অমূল্য ছবি এটা।”

Advertisements

অভিনেত্রীর কাছের মানুষ অর্ণবও কিন্তু হাত পা গুটিয়ে একদমই বসেননি। শুভেচ্ছা জানিয়ে ছেড়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন অর্ণব। দেখা গেছে হলুদ পোশাকে স্বামীর পাশে দাঁড়িয়ে রয়েছেন মিষ্টি ঈপ্তিতা। জড়িয়ে রয়েছেন একে অপরকর। গাল ভরা মিষ্টি হাসি। অর্নব লিখেছেন, “তোমায় জানাই শুভ জন্মদিন।” সঙ্গে জুড়ে দেন একরাশ প্রেম ভরা হার্ট আর কেক ইমোজি। ঈপ্সিতাও স্বামীকে উত্তর দিতে কিন্তু ভোলেননি, “তোমার সঙ্গে কাটানো প্রতিটি দিনই খুব শুভ, খুশির।”

 

View this post on Instagram

 

A post shared by Arnab Banerjee (@arnab29.09)

whatsapp logo
Advertisements
Avatar