whatsapp channel

“শ্যুটিংয়ের সময় করণ আমার শরীরের আপত্তিকর জায়গায় হাত দিত”: বিস্ফোরক অনুষ্কা শর্মা

সুশান্তের মারা যাওয়ার পর এমনিতেই করন জোহরের বিরুদ্ধে উত্তপ্ত হয়ে উঠেছে গোটা দেশ, এবার সেই আগুনে ঘৃতাহুতি দিল অনুষ্কা শর্মা। অভিযোগের তীর এবার পরিচালক করণ জোহারের উপর। শ্যুটিং চলাকালীন করণের…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের মারা যাওয়ার পর এমনিতেই করন জোহরের বিরুদ্ধে উত্তপ্ত হয়ে উঠেছে গোটা দেশ, এবার সেই আগুনে ঘৃতাহুতি দিল অনুষ্কা শর্মা। অভিযোগের তীর এবার পরিচালক করণ জোহারের উপর। শ্যুটিং চলাকালীন করণের বাজে ব্যবহারের উপর চড়াও হয়ে অভিনেত্রী আঙুল তুলেছেন করণের চরিত্র এবং আচরণের উপর। তার অভিযোগ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার শ্যুটিং চলাকালীন বেশ কয়েরবার তাকে বাজেভাবে ছোঁয়ার চেষ্টা করেছেন পরিচালক করণ জোহার।

অভিনেত্রী কঙ্কনা রানাওয়াতের সঙ্গেও বিবাদ তো ছিলই, তার উপর অনুষ্কার এই অভিযোগে আরেক বাড়তি সমস্যা এসে জুটলো পরিচালকের কপালে। “অ্যায় দিল হ্যায় মুশকিল” সিনেমার শ্যুটিংয়ের সময় খারাপ ভাবে তাকে স্পর্শ করতেন করণ জোহর- এমনই অভিযোগ অনুষ্কার। করণ জোহরের শো ‘কফি উইথ করণ’ এও অনুষ্কা করণের সামনে সরাসরি বলেছেন যে তিনি করণের বিরুদ্ধে অশ্লীল হ্যারাসমেন্টের কেসও করতে চেয়েছিলেন।

‘কফি উইথ করণ’এ করণ অনুষ্কাকে বলেছিলেন যে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার শ্যুটিং চলাকালীন অনুষ্কাকে খুব সুন্দর দেখাচ্ছিল। সেইসময় অনুষ্কা যে করণের ক্রাশ এটাও বোঝা গিয়েছিল খুব সহজেই। করণের এই কথারই উত্তর দিতে অনুষ্কা শ্যুটিং চলাকালীন করণের ব্যবহারের কথা বলতে গিয়ে তার বিরুদ্ধে কেস করার কথা টেনে আনেন।

অন্য কোথাও নয়, সরাসরি করণের শো’তেই করণের সামনে তার খারাপ স্পর্শের ব্যাপারে কথা বলেছেন অনুষ্কা। এমনকি শুধু অনুষ্কার সাথেই নয়, মনীশ মালহোত্রার পার্টিতে জ্যাকলিনের সাথেও নাকি এরকমই আচরণ করেছিলেন করণ, এমনটাও সরাসরি জানিয়েছেন অনুষ্কা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media