whatsapp channel

Koel-Hiran: কোয়েলের সম্পর্কে যা বললেন অভিনেতা হিরণ

হিরণ (Hiran), টলিউডের অত্যন্ত বিতর্কিত এক নায়ক যাঁকে নিয়ে রয়েছে বহু রটনা। কিন্তু কোয়েল মল্লিক (Koel Mallick)-এর সঙ্গে মেলে তাঁর রসায়ন। গতকাল ছিল কোয়েলের জন্মদিন। কোয়েলের রাজনৈতিক কেরিয়ারের প্রসঙ্গ উঠতেই…

Avatar

Advertisements
Advertisements

হিরণ (Hiran), টলিউডের অত্যন্ত বিতর্কিত এক নায়ক যাঁকে নিয়ে রয়েছে বহু রটনা। কিন্তু কোয়েল মল্লিক (Koel Mallick)-এর সঙ্গে মেলে তাঁর রসায়ন। গতকাল ছিল কোয়েলের জন্মদিন। কোয়েলের রাজনৈতিক কেরিয়ারের প্রসঙ্গ উঠতেই হিরণ বললেন, তিনি কোয়েলকে মুখ্যমন্ত্রী হিসাবে দেখতে চাইবেন।

Advertisements

2007 সালে হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty) পরিচালিত ফিল্ম ‘নবাব নন্দিনী’-র মাধ্যমে টলিউডে অভিনেতা হিসাবে ডেবিউ করেছিলেন হিরণ। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়িকার চরিত্রে ছিলেন কোয়েল। অন্য পেশা থেকে হঠাৎই অভিনয় জগতে চলে আসা হিরণকে কোয়েল হাতে ধরে অভিনয় থেকে ফ্রেমের খুঁটিনাটি শিখিয়েছিলেন। সেই সময়েই তিনি হয়ে উঠেছিলেন হিরণের সবচেয়ে ভালো বন্ধু। কোনো জন্মদিনেই হিরণ জানতে চাননি, কোয়েলের বয়স কত! কোয়েল তাঁর কাছে নিজের মতো করে বরাবর সুন্দরী ও ঝলমলে একজন ব্যক্তিত্ব। ‘নবাব নন্দিনী’ ছাড়াও হিরণ ও কোয়েল একসাথে অভিনয় করেছিলেন ‘জ্যাকপট’, ‘চিরসাথী’, ‘মন যে করে উড়ু উড়ু’-তে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Advertisements

কোয়েলের সাথে প্রথম দিনের শুটিংয়ের কথা আজও ভোলেননি হিরণ। পরিচালকের সঙ্গে খাওয়া-দাওয়া করতেন তাঁরা। মেকআপ ভ্যানের অত বেশি প্রচলন ছিল না। হিরণ সেদ্ধ খাবার পছন্দ করলেও কোয়েল সব কিছুই খেতেন। এমনকি কখনও কখনও বড় রেস্তোরাঁ থেকেও খাবার আনাতেন। হিরণের স্টু ও সেদ্ধ খাবার খাওয়ার পছন্দ হত না কোয়েলের। বাড়িতে বানানো, নুন ও মশলা ছড়ানো পটাটো চিপস খেতে অত্যন্ত ভালোবাসতেন কোয়েল। শুটিংয়ের ফাঁকে কোয়েলের পাল্লায় পড়ে পটাটো চিপস খাওয়ার নেশা হয়ে গিয়েছিল হিরণের। একবার প্রচন্ড গরমে শুটিংয়ের সময় হিরণকে কোয়েল সানস্ক্রিন মাখার পরামর্শ দিয়েছিলেন। হিরণের কাছে তখন সানস্ক্রিন থাকত না। ইউনিটের একটি মানুষও সেদিন হিরণকে সানস্ক্রিন দেননি। কোয়েল এগিয়ে এসেছিলেন নিজের সানস্ক্রিন লোশন নিয়ে, বলেছিলেন নিয়মিত ব্যবহার করতে। এমনকি প্রথমবার একসাথে শো করতে যাওয়ার আগে কোয়েল, হিরণকে শিখিয়েছিলেন খুঁটিনাটি।

Advertisements

পর্দায় কোয়েল চঞ্চল হলেও পর্দার বাইরে ঠিক ততটাই শান্ত। অভিনয়ের পাশাপাশি নাচ ও পড়াশোনাতেও ভালো তিনি। এককথায় কোয়েলকে লক্ষ্মীমন্ত বলাই যায়। কোয়েলের সুবাদে ভবানীপুরের ঐতিহ্যবাহী মল্লিক বাড়িতে পা রাখার সুযোগ হয়েছিল হিরণের। আলাপ হয়েছিল কোয়েলের ঠাকুমার সাথে। পরিচয় হয়েছিল পরিবারের অন্য সদস্যদের সাথেও। হিরণ বুঝতে পেরেছিলেন, অত্যন্ত সংস্কৃতিমনস্ক পরিবারের মেয়ে কোয়েল। এই কারণেই তিনি সবাইকে সেরা। রাজনীতিতে এলেও ব্যর্থ হতেন না কোয়েল। কখনও যদি কোয়েল রাজনীতিতে আসেন, তাহলে জয়ললিতা (J.Jaylitha)-র মতো তাঁকে মুখ্যমন্ত্রীর চেয়ারে দেখতে চান হিরণ। তবে কোয়েল কোন দল বেছে নেবেন, তা তাঁর ব্যক্তিগত ব্যাপার।

কোয়েলের সঙ্গে হিরণের বন্ধুত্ব দেখে অনেকেই প্রশ্ন করেছেন, হিরণ কি কোয়েলের প্রেমে পড়ে গেলেন! কিন্তু হিরণ পেশাদার। তিনি বাস্তবের সাথে অভিনয়কে গুলিয়ে ফেলেন না। হিরণের মনে হয় কোয়েলের পাশে নিসপাল সিং রানে (Nispal Singh Rane)-কেই মানায়। কিন্তু কোয়েলের জীবনে যদি নিসপাল না আসতেন? তাহলে হয়তো থাকতেন তাঁরই মতো অন্য কেউ।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Advertisements