BollywoodHoop Plus

Ranveer Singh: বেডরুমে ঘনিষ্ঠ মুহূর্তের কথা ফাঁস করলেন রণবীর সিং

বর্তমানে বলিউড অভিনেতাদের মধ্যে সবচেয়ে বিতর্কিত রণবীর সিং (Ranveer Singh)। রণবীরের নগ্ন ছবি নিয়ে বিতর্কের শুরু। এরপর তিনি জড়িয়েছেন গাড়ির লাইসেন্স সংক্রান্ত সমস্যায়। তবে তাঁর টিমের তরফে জানানো হয়েছে রণবীরের গাড়ির লাইসেন্স এক্সপায়ারি ছিল না। তবে এবার সামনে এল আরও একটি তথ্য। কিন্তু এই প্রথমবার নয়, রণবীর এর আগেই কিছুটা হলেও আভাস দিয়েছিলেন তাঁর প্লে লিস্টের।

তবে এই প্লে লিস্ট সাধারণ নয়, যৌনতা সম্পর্কিত মিউজিক। রণবীর মনে করেন, যৌনতায় আলাদা মাত্রা যোগ করে মিউজিক। ‘কফি উইথ করণ’-এর চলতি সিজনেও তাঁর গলায় শোনা গিয়েছিল একই সুর। কিন্তু শোয়ের সঞ্চালক করণ জোহর (Karan Johar)-কে অবাক করে তিনি বলেছিলেন, তাঁর বিভিন্ন ধরনের প্লে লিস্ট রয়েছে। প্লে লিস্টের মধ্যে রয়েছে বৈচিত্র্য। একটি প্লে লিস্ট লাভ মেকিং-এর জন্য, অপরটি রণবীরের ‘ডার্টি সেক্স’-এর জন্য। তবে এই ধরনের প্লে লিস্ট বানানোর জন্য রণবীর কোনো বিশেষজ্ঞর পরামর্শ নিয়েছেন কিনা তা জানা যায়নি। তবে মনস্তত্ত্ববিদদের একাংশের মতে, যৌনতাকে সম্পূর্ণ করে মিউজিক। যৌনতা সম্পর্কিত প্লে লিস্ট মাঝে মাঝেই পরিবর্তন করলে লাভ মেকিং-এর ক্ষেত্রেও একঘেয়েমি আসে না।

রণবীর কোনোদিন যৌনতাকে ট‍্যাবু বলে মনে করেননি। ‘কফি উইথ করণ’-এ করণ যখন রণবীরকে তাঁর ফুলশয্যার ব্যাপারে জিজ্ঞাসা করেন, তখন তিনি বলেছিলেন, ক্লান্তি থাকলেও তাঁর যথেষ্ট এনার্জি ছিল। এমনকি একসময় মাত্র চৌদ্দ বছর বয়সে নিজের ভার্জিনিটি হারানোর কথাও স্বীকার করেছিলেন তিনি। রণবীর জানিয়েছিলেন, তাঁর তুলনায় দ্বিগুণ বয়সী মহিলার সাথে যৌন সম্পর্ক হয়েছিল তাঁর। রণবীর মুখ খুলেছিলেন ওয়ান নাইট স্ট্যান্ডের ব্যাপারেও।

সাম্প্রতিক কালে রণবীরের সাথে দীপিকা (Deepika Padukone)—এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলিউডে। কারণ রণবীরের কর্মকান্ডের ফলে প‍্যানিক অ্যাটাক হয়েছিল দীপিকার। তাতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে বিবাহ বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিয়েছেন রণবীর ও দীপিকা। তাঁরা জানিয়েছেন, তাঁরা একে অপরের সাথে খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo