whatsapp channel

বলিউডে পা অনির্বাণের, রানির সঙ্গে জুটি বেঁধে উড়ে যাচ্ছেন কানাডা, ভুয়ো নাকি সত্যি!

যেই নায়িকারা বিয়ে করে নেন এবং সন্তানের মা হয়ে যান তাদের ক্রেজ কমে যায়, অন্তত এরকম একটা মিথ রয়েছে সমাজে। সেই মিথকে ভেঙে রমরমিয়ে এগিয়ে চলেছেন রানি মুখার্জি। সম্প্রতি নতুন…

Avatar

HoopHaap Digital Media

যেই নায়িকারা বিয়ে করে নেন এবং সন্তানের মা হয়ে যান তাদের ক্রেজ কমে যায়, অন্তত এরকম একটা মিথ রয়েছে সমাজে। সেই মিথকে ভেঙে রমরমিয়ে এগিয়ে চলেছেন রানি মুখার্জি। সম্প্রতি নতুন সিনেমায় সাইন করেছেন। কানাডা যেতে হবে এই নতুন মুভির জন্য। টানা ২০ দিন ধরে শ্যুটিং চলবে।

রানির ধারণা এটাই তার কামব্যাকের পর সেরা সিনেমা হতে চলেছে। সন্তান হওয়ার পরেও যে জমিয়ে সিনেমা করা যায় তারই প্রমাণ দিতে চলেছেন অভিনেত্রী। প্রসঙ্গত, মা হওয়ার পর রানির ‘মর্দানি ২’ মুক্তি পায়। যেখানে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যায় রানিকে। এই ছবিতে রানির চরিত্র ও অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

আবারো নতুন ভাবে নিজেকে তুলে ধরতে চান রানি। এবারে তার সঙ্গে আছেন বাংলার অন্যতম সেরা অভিনেতা অনির্বাণ। নতুন এই ছবির নাম ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। এই সিনেমার জন্যেই রানির সফরসঙ্গী হতে চলেছেন অনির্বাণ এবং এই ছবির পরিচালক হিসেবে রয়েছেন অসীমা ছিব্বড়।

এই হিন্দি ছবির পাশাপাশি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে বিরসা দাশগুপ্তের পরবর্তী ছবি মুখোশে। এমনিতেই বাংলা অনির্বাণের প্রচুর ফ্যান ফলোয়িং, সেক্ষেত্রে দেখার পালা বলিউডে কতটা জায়গা বানাতে পারছেন এই অভিনেতা। ঠিক সেই সময় বোমা ফাটালেন অভিনেতা। এক লহমায় বলে দিলেন এটা ফেক নিউজ। বরং অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) নতুন ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ তে, এখানেই আতর আলি চরিত্রে দেখা যাবে তাঁকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media