whatsapp channel

Bipasha Basu: ভরা মাসে সাধ খেয়ে নতুন অতিথির অপেক্ষায় বিপাশা

নতুন মা, তাকে সুন্দর করে সাজিয়ে খাবার পরিবেশন করে অঢেল আশীর্বাদ ভালোবাসায় ভরিয়ে দেয় পরিবার। কারণ, সে মা হতে চলেছে, তার আনন্দ, ইচ্ছাকে গুরুত্ব দিয়ে সাধের অনুষ্ঠান করা হয়। প্রায়…

Avatar

নতুন মা, তাকে সুন্দর করে সাজিয়ে খাবার পরিবেশন করে অঢেল আশীর্বাদ ভালোবাসায় ভরিয়ে দেয় পরিবার। কারণ, সে মা হতে চলেছে, তার আনন্দ, ইচ্ছাকে গুরুত্ব দিয়ে সাধের অনুষ্ঠান করা হয়। প্রায় প্রত্যেকটি জাতির মধ্যে এই অনুষ্ঠানের চল রয়েছে, কেউ কেউ বলে একে বেবি সাওয়ার, কেউ বলে সাধ। সেরকমই সাধের অনুষ্ঠানে অংশ নিয়েছেন বঙ্গ তনয়া বিপাশা বসু।

বিয়ের প্রায় ছয় বছরের মাথায় করণ-বিপাশার ঘরে নতুন অতিথি আসতে চলেছে। প্রসঙ্গত, করণ সিং গ্রোভারের এটি তৃতীয় বিয়ে হলেও, বিপাশা কিন্তু প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন । এর আগে প্রেম এসেছে গিয়েছে, অথচ এই করণের সঙ্গে পাকা হাতে সংসার সামলাচ্ছেন বিপাশা দীর্ঘ ছয় বছর ধরে। আর, ছয় বছর পরেই বহুদিনের স্বপ্ন সত্যি হতে চলেছে তার। প্রথমবারের জন্য মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

এদিন বিপাশা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন, যেখানে বিপাশার পরনে রয়েছে একটি রানী রংয়ের শাড়ি, খোলা চুল, কপালে টিপ, সিঁথিতে সিঁদুর। অভিনেত্রীর পরিবারের সকলে ধান দূর্বা প্রদীপের শিখা দিয়ে আশির্বাদ করে হবু মাকে।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

এদিন বেশ কিছু ছবি পোস্ট করেন বিপাশা। করণের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, আমার মিষ্টি বাচ্চারা। এই ছবি দেখে অনেকের অনুমান যমজ সন্তান প্রসব করতে চলেছেন বিপাশা। আবার কেউ কেউ বলেন বিপাশা করণকে বাচ্চার মত ট্রিট করে। সব মিলিয়ে শুভেচ্ছা ও উষ্ণ ভালোবাসায় ভরে উঠেছে কমেন্ট সেকশন।

whatsapp logo