Bengali SerialHoop Plus

‘ফেলনা’র মায়ের সঙ্গে শরীর চর্চায় ব্যস্ত ‘দেশের মাটি’র কিয়ান, ভাইরাল ছবি

জিমে না গেলে ছিপছিপে শরীর বা সিক্স প্যাক ও মাসল পাওয়া সহজ ব্যাপার নয়। নিয়ম করে ঘাম ঝরালে তবেই পাওয়া সম্ভব বোল্ড, সেক্সি বডি। তাইতো? সেই জন্যেই শ্যুটিং এর পরেও ঘড়ি ধরে শরীর চর্চা করেন দিব্যজ্যোতি। সঙ্গী তার রোশনি তন্বী ভট্টাচার্য।

‘দেশের মাটি’র ‘কিয়ান’ এখন অনেক বাঙালী হৃদয়ের হার্টথ্রব। তার দীর্ঘ শরীর, মিষ্টি মুখ, সহজ চাহনিতে হাবুডুবু খাচ্ছেন অনেক ফিমেল ফ্যানেরা। অভিনেতা হিসেবেও সাফল্য পাচ্ছেন। জয়ী ধারাবাহিকের পর ফের দেশের মাটি দিয়ে ফিরেছেন তিনি। কিয়ানকে দর্শকরাও বেশ পছন্দ করেছেন।

সম্প্রতি তাকে পরপর দেখা গেল অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্যের সঙ্গে একই জিম খানায়। কিন্তু কোথায় ঘাম ঝরাচ্ছেন তারা! সেলফি তুলছেন কখনো আবার কখনো ইনস্টাগ্রাম রিল। ওই রিলে কী করছেন জানেন?

একটিতে দিব্যজ্যোতি আর রোশনি পরস্পরের একদম কাছাকাছি। দিব্যজ্যোতির কাঁধে মাথা রেখে পরম নিশ্চিন্তে ছবি তুলেছেন রোশনি। রিল ভিডিয়োয় জমিয়ে নেচেছেন দু’জনে। সেই নাচে দিব্যজ্যোতি এক্কেবারে হিরো। ফাটিয়ে নেচেছেন তিনি। বোঝাই যাচ্ছে ধারাবাহিকের এই অভিনেতা শুধুই অভিনয় করছেন এমনটা নয়, জমিয়ে নাচতেও পারেন। কিন্তু, গন্ডগোল অন্যদিকে। কিছু মানুষ আছেন যারা নাচ না দেখে দুজনের সম্পর্কের রসায়ন দেখছেন। নেট জনতার ধারণা এরা বুঝি চুপি চুপি প্রেম করছেন। এদিকে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে কিয়ান জানান যে রোশনিদি আর তিনি প্রায়ই কাজের পর অনেক রাত পর্যন্ত এক সঙ্গে জিম করেন এবং জিম করতে করতে একটু ছবি তোলা। অন্যদিকে রোশনি অভিনেতাকে ভাই বলেই সম্বোধন করেন। তবে দুর্দান্ত ব্যাপার হল, দিব্যজ্যোতি সংবাদমাধ্যমে বলেছেন যাঁকে ভালবাসবেন তাঁর সঙ্গে ৮৫ বছর বয়স পর্যন্ত চুটিয়ে সংসার করবেন। ঘরে ভরে উঠবে নাতি-পুতিতে।

whatsapp logo