Hoop PlusTollywood

Bonny-Koushani: খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বনি-কৌশানী!

টলি পাড়ায় এখনও বেশ কিছু জুটি আছেন যারা চুটিয়ে প্রেম করছেন, সিনেমা করছেন, অথচ বিয়ে করছেন না, এই যেমন দেব রুক্মিণী, অঙ্কুশ-ঐন্দ্রিলা, বনি-কৌশানী (Bonny-koushani)। এদের মধ্যে কেউই এখনও পর্যন্ত বিয়ের ডেট ফাইনাল করেননি, অথচ, লং ট্যুর হোক বা সিনেমা বা একই ছাদের তলা, সর্বত্র দুজন একসঙ্গে। যদিও অভিনেতা অনির্বাণের বিয়ের সময় অঙ্কুশ জানিয়ে দেয় তিনিও খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, কিন্তু এখনও সেই তারিখ আসেনি।

এদিকে কথায় কথায় বিয়ের ডেট ফাঁস করে দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta). সম্প্রতি, বনি-কৌশানী জুটি বাঁধতে চলেছেন একটি নতুন বাংলা সিনেমায়, যেখানে অভিনয় করবেন শ্রাবন্তী ও ওম দুজনে। ‘এস এস থ্রি এন্টারটেনমেন্ট’ প্রযোজিত এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘হাঙ্গামা ডট কম’ ছবিটিতে দেখা যাবে বনি-কৌশানীকে জুটি বাঁধতে। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে চলতি মাসেই, সম্ভবত ২০২৩ সালের ফেব্রুয়ারি-মার্চ মাসে মুক্তি পাবে ছবিটি।

এই ‘হাঙ্গামা ডট কম’ এর সেটে এক সাক্ষাৎকারে বনি ফাঁস করেন তার বিয়ের পাকা খবর। ঘটনা হল, প্রায় অনেকেই জানতে চান যে এই জুটির বিয়ে কবে হবে? শুধু এই জুটি বলে নয়, এখনও পর্যন্ত যেই সব জুটি চুটিয়ে প্রেম করছেন তাদের প্রত্যেকের জন্য একটাই প্রশ্ন- বিয়েটা কবে?

বনি একেবারেই ভনিতা না করে ওই সাক্ষাৎকারে জানিয়ে দেন যে এই সমস্ত কাজ কর্ম করছেন বিয়ে করবেন, সংসার পাতবেন বলেই। তাই খুব দেরি না করলেও, আগামী ২০২৪-এর প্রথমেই হয়তো বিয়েটা করে নেবেন।

whatsapp logo