Bengali SerialHoop Plus

Ankita Mallick: খোলামেলা পোশাক ছাড়াই পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন ‘জগদ্ধাত্রী’!

বর্তমানে বাংলা টেলিভিশন জগতে রাজ করছে বেশ কিছু ধারাবাহিক, যার মধ্যে অন্যতম হল জি-বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। বর্তমানে টিআরপি তালিকার শীর্ষস্থানে অবস্থান করছে এই ধারাবাহিকটি। অল্প সময়েই জনপ্রিয়তা পেয়েছে ‘জগদ্ধাত্রী’। আর এই সাফল্যের অন্যতম ভাগীদার হলেন ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। ইন্ডাস্ট্রিতে তিনি নবাগতা হলেও, তার জনপ্রিয়তা দেখে তেমনটা কিন্তু মনে হয়না। ভক্তদের মনে বর্তমানে একজোড়া চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। আর তাতেই বাজিমাত করেছেন তিনি। ইন্ডাস্ট্রিতে নিজের দক্ষতা দিয়েই জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেত্রী।

তবে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক যে শুধুমাত্র অভিনয়ে সাবলীল, এমনটাও কিন্তু নয়। অভিনয়ের পাশাপাশি সাজতেও বেশ ভালোবাসেন এই নায়িকা। তাই ফ্যাশন ও মডেলিংয়েও বেশ পটু তিনি। তার নিদর্শন মেলে তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় পর্দার জগদ্ধাত্রী। সেখানে প্রায়ই নানা লুকে ধরা দেন তিনি। যেমন শাড়িতে সাবেকি সাজেও দেখা মেলে তারজ তেমনই আবার পাশ্চাত্য সাজেও সাজতে পছন্দ করেন তিনি। এককথায় অভিনেত্রীকে দেখলেই ভক্তদের মনে বাড়ে মুগ্ধতার জোয়ার।

আর এবার নিজেকে এক মোহময়ী রূপে সাজিয়ে ভক্তদের সামনে মেলে ধরলেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। ছবি দেখেই প্রেমে পড়লেন তার অনেক পুরুষ ভক্ত। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে তাকে দেখা গেল হালকা সবুজ রংয়ের লেহেঙ্গা চোলিতে। যেখানে রয়েছে গোল্ডেন জরির কাজ। সঙ্গে ম্যাচিং অর্নামেন্টস পরেছেন তিনি। শরীরে মানানসই গোল্ডেন জুয়েলারি মুখে মানানসই নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক এবং পরিপাটি করে চুল বেঁধে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী।

নানা স্থানে নানারকম পোজে লেন্সবন্দি হয়েছেন তিনি। কখনো টেবিলের সামনে হাসিমুখে বসে থাকতে দেখা গেছে তাকে, কখনো আবার একটি রক্তকরবী ফুলকে ধরে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর এই পোস্টের ক্যাপশনে তেমন কিছুই লেখেননি তিনি। শুধুমাত্র দুটি ফুলের ইমোজি দিয়েছেন। তবে তাকে এই লুকে দেখেই হুঁশ হারালেন তার পুরুষ ভক্তরা। অনেকেই তার রূপের প্রেমে পড়লেন। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার ইমোজিতে। আবার অনেকেই তার রূপে মুগ্ধ হয়ে সাজিয়েছেন শব্দমালা।

 

View this post on Instagram

 

A post shared by @_ankita_mallick_

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা