whatsapp channel

Trina Saha: কপাল পুড়লেও হাসতে হাসতে সেকথা জানিয়ে দিলেন তৃণা!

বাংলা টেলিভিশনের নানা চ্যানেলে এখন পুরানো ধারাবাহিক বন্ধ করে নতুন ধারাবাহিক শুরুর ট্রেন্ড চলছে। গতবছর ডিসেম্বরেই অনেক পুরনো ধারাবাহিক বন্ধ করে নতুনদের আনা হয়েছে। আবার অনেক ধারাবাহিকের স্লট বদলে ফেলা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলিভিশনের নানা চ্যানেলে এখন পুরানো ধারাবাহিক বন্ধ করে নতুন ধারাবাহিক শুরুর ট্রেন্ড চলছে। গতবছর ডিসেম্বরেই অনেক পুরনো ধারাবাহিক বন্ধ করে নতুনদের আনা হয়েছে। আবার অনেক ধারাবাহিকের স্লট বদলে ফেলা হয়েছে নিম্নগামী টিআরপির জন্য। আর এবার স্টার জলসায় প্রায় নতুন এক ধারাবাহিকের ভাগ্যে ধরল ফাটল। মাত্র ৭০ পর্ব শেষ হতে না হতেই বন্ধের মুখে দাঁড়িয়ে তৃণা সাহার ধারাবাহিক ‘বালিঝড়’। শোনা গেছে, আগামী রবিবারই টিভি পর্দায় শেষবারের মতো সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। আর কোনো গুঞ্জন নয়, এবার সরাসরি এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী নিজেই জানিয়ে দিলেন এই খবর।

ইন্দ্রাশিষ রায়, তৃণা সাহা (Trina Saha) ও কৌশিক রায়ের ধারাবাহিক ‘বালিঝড়’ বিগত ফেব্রুয়ারিতেই শুরু হয়েছে টিভি পর্দায়। এই ধারাবাহিকে নাকি ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হচ্ছে। তবে সেই গল্প তেমন একটা মনে ধরেনি দর্শকদের। সেই কারণেই টিআরপি তালিকার নিচের দিকেই সপ্তাহের পর সপ্তাহ পড়ে থাকে এই ধারাবাহিকটি। এর মাঝেই নতুন গুঞ্জন- শীঘ্রই নাকি বন্ধ হতে চলেছে এই ‘বালিঝড়’ ধারাবাহিকটি। এখনো অফিসিয়াল কোনো ঘোষণা না হলেও, মাত্র দুমাস বয়সের এই ধারাবাহিক বন্ধের মুখে এটা শুনে অনেক দর্শকের মন ভাঙতে চলেছে।

আর এই জল্পনাকে আরো উস্কে দিলেন এই মেগা সিরিয়ালের কেন্দ্রিয় চরিত্রের অভিনেত্রী তৃণা সাহা। তার একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরেই বাড়ল জল্পনা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একজোড়া ছবি পোস্ট করেন অভিনেত্রী। এই ছবির প্রথমটিতে গল্পের দুই নায়কের মধ্যমণি তৃণা, দ্বিতীয়টিতে স্রোতের সঙ্গে মিষ্টি সেলফি তুলেছেন তিনি। প্রতিটি ছবিতেই প্রত্যেকের পোশাকের মিল পাওয়া গেছে। হালকা গোলাপি পোশাকে রং-মিলান্তি করেই ক্যামেরাবন্দি হয়েছেন তিনজন। সকলের মুখেই মিষ্টি হাসি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, ‘শেষ চার এপিসোড’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দেন- ‘হ্যাপি এন্ডিং’।

আর এই ছবি দেখেই মন ভাঙল তার অনুরাগীদের। কমেন্ট বক্সে স্পষ্ট হল তারই প্রতিফলন। অভিযোগের সুরে কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘এই তো শুরু হল, এত দ্রুত কেন শেষ হচ্ছে? এটা অন্যায়’; অন্যজন আবার আরেকটি ধারাবাহিককে টেনে লেখেন, ‘গাঁটছড়া এত বোরিং হচ্ছে, সেটা শেষ না করে সদ্য় শুরু হওয়া গল্পটার গলা টিপে মেরে ফেলল, আজব’; আরেকজন আবার টেডেট প্রতিই অসন্তুষ্ট হয়ে লেখেন, ‘আমাদের এত খারাপ লাগছে, আর তোমার হাসছো?’। অর্থাৎ কেউ যে এই সিদ্ধান্তকে মেনে নিতে পারছেন না, সেই বিষয়টি স্পষ্ট হয়েছে এই পোস্টের কমেন্ট বক্সেই।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা